বিনোদনভাইরালভিডিও

অসাধারণ নাচের প্রতিভা! ডান্স বাংলা ডান্সের মঞ্চে দুর্ধর্ষ পারফর্মেন্স দেখে চোখে জল শুভশ্রীর

টলিউডের প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। টলিউড প্রযোজক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) বিয়ে করেছেন শুভশ্রী। আর গতবছরই মা হয়েছেন অভিনেত্রী, জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। আর ছেলে যুবানকে (Yuvaan) নিয়েই কেটেছে বেশ কিছুদিন। তবে মা হবার পর কিন্তু বসে নেই অভিনেত্রী ইতিমধ্যেই কাজ শুরু  করে দিয়েছেন শুভশ্রী।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে শুভশ্রীর ইনস্টাগ্রামে। সেখানে নিজের ও ছেলে যুবানের ছবি শেয়ার করেন মাঝে মধ্যেই।যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে। এছাড়াও ডান্স বাংলা ডান্সের বিচারক হওয়ায় মাঝে মধ্যেই অনুষ্ঠানের কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়াতে। সেগুলিও বেশ ভাইরাল হয়ে পরে।

সম্প্রতি ইনস্টাগ্রামে ডান্স বাংলা ডান্স-এর পঞ্চম অধ্যায়ের ইনস্টা ওয়ালএ প্রতিযোগী রাকেশ (Rakesh) ও প্রীতম (Pritam) এর একটি আবেগঘন পারফরমেন্স দেখে বিচারকের আসনে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিজের আবেগ ধরে রাখতে না পেরে কেঁদে ফেললেন। রাকেশ ও প্রীতমের নাচ অভিনেত্রীকে নিজের ছোট্ট রাজকুমার ও তার বাবার বন্ধন মনে করিয়ে দিয়েছিলো। সেই আবেগেই অভিনেত্রী কেঁদে ফেললেন। অভিনেত্রীর এই ভিডিও তার নরম মনের পরিচয় প্রদান করেছে নেটিজেনদের কাছে।

অপরদিকে সঞ্চালক অঙ্কুশ ও বিক্রমও রাকেশ-প্রীতমের অসাধারণ নাচের প্রচুর প্রশংসা করেছে। অঙ্কুশ নিজের দুস্টু -মিষ্টি স্বভাব দিয়ে সকলের কম বেশি মন জয় করেছেন। রাকেশ-প্রীতমকে শ্যাম স্টিল (ShyamSteel) এর পক্ষ থেকে মেডেল দিয়ে পরবর্তী পর্যায়ে পৌঁছে দেওয়া হলো।

প্রসঙ্গত, মা হওয়ার পর অভিনেত্রীকে প্রথম কাজ করতে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)’ এর মঞ্চে বিচারকের আসনে। অভিনেত্রী পর্দায় ফেরত আসার পরপর তার শারীরিক গঠনের পরিবর্তন নিয়ে তাকে প্রতিনিয়ত একের পর এক নেটিজেনদের কটূক্তির শিকার হতে হয়েছে। প্রেগন্যান্সির (Pregnancy)পর থেকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যাই পোস্ট করছেন তা নিয়েই শুরু হয়ে যাচ্ছে নেটিজেনদের ব্যাপক সমালোচনা।

Related Articles

Back to top button