হাজারো দর্শকের সামনে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের বডির প্রশংসায় পঞ্চমুখ শুভশ্রী


বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti) বিগত বেশ কিছু দিন ধরে বেশ চর্চায় রয়েছে। যার কারণ হল তার বৈবাহিক সম্পর্ক। তিন তিনবার বিয়ে করেও সংসার শুধ নেই অভিনেত্রীর কপালে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী। যার কারণে শ্রাবন্তী ও রোশন টলিপাড়ায় সর্বদাই চর্চায় রয়েছেন।

এদিকে টলিপাড়ার আরেক টপ অভিনেত্রী হলেন শুভশ্রী (Subhashree)। গতবছর মা হয়েছেন অভিনেত্রী, তার পর থেকে ছেলে যুবানের জন্য বেশ কয়েকবার শিরোনামে এসেছেন অভিনেত্রী। তবে, সম্প্রতি শুভশ্রীকে আবারো শিরোনামে আসতে দেখা গেছে। কারণ দীর্ঘদিন পর লাইভে এসেছিলেন অভিনেত্রী, প্রায় ১১ মাস পর। মা হবার কারণে আগের থেকে কিছুটা মোটা হয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই মোটা হওয়া নিয়েই কিছু নেটিজন শুরু করেছেন ট্রোলিং।

ট্রোলিংয়ে অবশ্য বিশেষ পাত্তা দেননি শুভশ্রী। তিনি ট্রোলের যোগ্য জবাব দিয়ে জানিয়েছেন মা হওয়ার আনন্দ তাঁরা বুঝতে পারবেন না। আর এই ধরণের মন্তব্যকে অভিনেত্রী ট্রোল হিসাবে নয় বরং মোটিভেশন হিসাবে নেন। এতে তাঁর ফিট হওয়ার জন্য আরো ইন্সপিরেশন বাড়ে।

এদিন লাইভে এসে কিছু দর্শকদের সাথে কথা বলেন শুভশ্রী। আর তখন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সাথে কানেক্ট হন শুভশ্রী। বেশ কিছুক্ষন চলে কথোপকথন, আর কথা বলতে বলতেই রোশনের বডির প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান শুভশ্রী। রোশনও বলেন যে শুভশ্রীও তার ফিটনেস নিয়ে বেশ পারদর্শী। শুভশ্রীর এই লাইভ ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ২ লক্ষ ৩৮ হাজারেরও বেশি মানুষ সেই ভিডিও দেখেছেন। অনেকেই নিজেদের মতামত জানিয়েছেন অভিনেত্রীকে।


Like it? Share with your friends!

661
26 shares, 661 points