গানবিনোদনসিনেমা

বাংলার ছেলে স্নিগ্ধজিতের গান শুনে মুগ্ধ সুভাষ ঘাই! ভালোবাসার সাথে হাতে তুলে দিলেন ব্লাঙ্ক চেক

স্নিগ্ধজিৎ সহ এক ঝাঁক বাঙালি প্রতিযোগীদের দৌলতে বাংলার জয়জয়কার হিন্দি সারেগামাপার মঞ্চে। সুরের জাদুতে এবার জাতীয় স্তরে উজ্জ্বল বাংলার মুখ। বাংলা সারেগামাপা খ্যাত এমনই একজন জনপ্রিয় গায়ক হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। এতদিন তার গান শুনে মুগ্ধ হয়েছেন বাংলার মানুষ। এবার তার গান শুনে মুগ্ধ গোটা দেশ।

চলতি বছরে জি টিভির হিন্দি সারেগামাপায় একেবারে জাঁকিয়ে বসেছেন স্নিগ্ধজিৎ। এই অনুষ্ঠানের বিচারক থেকে শুরু করে অতিথি আসনে থাকা অনান্য কলা কুশলী সকলেই বাংলার এই গায়কের প্রশংসায় পঞ্চমুখ। ইতিপূর্বেই বাপ্পি লাহিড়ি ,সালমান থেকে শাহিদ কাপুর সকলেই স্নিগ্ধজিতের গান শুনে ভরিয়ে দিয়েছিলেন প্রশংসায়।

প্রায় প্রতি সপ্তাহেই এই রিয়ালিটি শো-তে গান গেয়ে নিত্যনতুন চমক দিচ্ছে স্নিগ্ধজিৎ। সদ্য সমাপ্ত সপ্তাহে সারেগামাপা-র মঞ্চে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক সুভাষ ঘাই। আর নতুন বছরের শুরুতেই স্নিগ্ধজিৎ- এর গান শুনে পরিচালক এতটাই খুশি হয়েছিলেন যে একটা ফাঁকা চেক সাইন করে দিয়ে তিনি স্নিগ্ধজিৎকে বলেন, ‘আমি কোনও টাকার অঙ্ক লিখব না, সেটা তুমি ভরে নাও’।

আর ছিল সম্ভবত স্নিগ্ধজিৎ -এর জীবনের সেরা পাওনা। তাই সুভাষ ঘাইয়ের মতো একজন পরিচালকের থেকে এমন প্রস্তাব পেয়ে কিছুক্ষণের জন্য ভাষা হারিয়ে ফেলেন স্নিগ্ধজিৎ। শেষমেশ লজ্জায় লাল হয়ে জানায়- ‘না, স্যার আমার এতো বড় স্টেটাস নয় যে আমি আপনার থেকে কোনও টাকা নেব’।

তবে অনেক জোড়াজুড়ির পর সেই চেক গ্রহণ করে স্নিগ্ধজিৎ। এরপরেই সবাইকে অবাক করে দিয়ে ওই ব্ল্যাঙ্ক চেকে মাত্র ১ টাকার অঙ্ক ভরে সে। আর এভাবেই আরও একবার সকলের মন জয় করে নিয়েছেন স্নিগ্ধজিৎ। আর স্নিগ্ধজিৎ এর ব্যবহারে মুগ্ধ হয়েছেন খোদ সুভাষ ঘাইও। তাই এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটাই একজন প্রকৃত শিল্পীর পরিচয়’।

Related Articles

Back to top button