বিনোদনসিরিয়াল

সত্যি সত্যিই আলাদা থাকছেন সুবান-তিয়াসা, অবশেষে ডিভোর্স নিয়ে মুখ খুললেন পর্দার ‘শ্যামা’

টলিপাড়ায় (Tollywood) বিচ্ছেদের ঘটনা নতুন কিছু নয়। একাধিক অভিনেত্রীর সম্পর্কের বিচ্ছেদের খবর কান পাতলেই শোনা যায় টলিপাড়ায়। এ যেন হামেশাই শুনতে পাওয়া যায়, তবে কিছু সত্যি হয় আর অনেক শুধুমাত্র গুজবই রয়ে যায়। তবে সম্প্রতি আরো এক নতুন বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে। গত কয়েকদিন ধরেই পেজ থ্রি’র পাতা উত্তাল তিয়াসা রায় (Tiyasha Roy) অর্থাৎ জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র (Krishnakoli) শ্যামা এবং তার রিয়েল লাইফ স্বামী সুবান রায়ের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে।

বিয়ের দুবছর যেতে না যেতেই ২০১৯ সালে তিয়াসা সুবানের সম্পর্কে গুজব রটে। তিয়াস নাকি তাঁর শশুড়বাড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন। যদিও এই কথা একেবারেই ভুল বলেছেন দুজনেই। শোনা যাচ্ছে তাদের সম্পর্কের তিক্ততা নাকি এতটাই বেড়েছে যে ইতিমধ্যেই নাকি আলাদা থাকতে শুরু করেছেন তিয়াসা সুবান। এবার দীর্ঘদিন পর নিজের বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে নীরবতা ভাঙলেন অভিনেত্রী তিয়াসা, জানালেন তাদের সম্পর্কের আসল অবস্থার কথা।

কৃষ্ণকলি Krishnakoli Tiasha Roy Suban Roy Marriage Relationship

একটি সাক্ষাৎকারে সম্প্রতি তিয়াসা জানান, কাজের সূত্রে সুবানের সঙ্গে আলাদা থাকছেন তিনি একথা মিথ্যে নয়, তবে যেভাবে রটছে তা ভুল। কারণ তাদের সম্পর্ক এখনো ডিভোর্সের পর্যায়ে পৌঁছায়নি বলেই জানিয়েছেন অভিনেত্রী। তার কথায়, ‘সম্পর্কের সমীকরণটা আগের থেকে পরিবর্তিত হয়েছে ঠিকই। কাজের সূত্রে আমরা আলাদাই থাকছি, তবে সব সমস্যাই কি ডিভোর্স অবধি গড়াবে? তার কি খুব প্রয়োজনীয়তা আছে? দাম্পত্যে ঝগড়াঝাটি হবে, কথাকাটাকাটি হবে তা তো স্বাভাবিক। এই সব কিছুই নির্ভর করছে পরিস্থিতির উপর।’

কৃষ্ণকলি Krishnakoli Tiasha Roy Suban Roy Marriage Relationship

সুবানের সাথে সম্পর্ক নিয়ে এখনও আশাবাদী তিনি, যদিও তাদের মধ্যে যে বিস্তর মনোমালিন্যও রয়েছে সেকথাও স্পষ্ট তিয়াসার গলায়। সুবানের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিয়াসা তাই তার প্রতি অভিনেত্রীর কৃতজ্ঞতা আজীবন থাকবে। স্ত্রীয়ের প্রতি ভালোবাসা এখনও অটুট রয়েছে সুবানেরও। তিনি বলেছেন, ‘আমি অতীতেও সবসময় তিয়াসার ভালো চেয়ে এসেছি। ভবিষ্যতেও সেটাই চাইব’।

সুবান আরো বলেন, ‘ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সবাবদমাধ্যমে আলোচনা হোক সেটা চাই না। মানুষ আমার কাজ নিয়ে আলোচনা করুক সেটাই চাইবো’। সুবানের বলা কথা একেবারেই ঠিক কারণ, তিয়াশা ও তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের। একটি নাটকের ওয়ার্কশপে ২০১৭ সালে তিয়াশার সাথে আলাপ হয়েছিল সুবানের। এরপর সেই বছরেই প্রেম থেকে বিয়ে।

Related Articles

Back to top button