বার্গার খেতে গিয়ে মৌমাছির কামড় খেল এক যুবক! ভাইরাল ফোলা জিভের ভিডিও


ইন্টারনেটের যুগে রোজই তো কত ভিডিও ভাইরাল হচ্ছে! এদের মধ্যে কিছু হাসির তো কিছু ভিডিও আবার মনে ভয় ধরিয়ে দেবার মত। এবার যে ভিডিওটির কথা বলতে চলেছি সেই ভিডিওটি খানিকটা হলেও আপনাদের মনে ভয় ধরিয়ে দেবে হয়তো।

মা বাবাদের বাচ্চাদের প্রায়শই বলতে শোনা যায় যে বার্গার স্বাস্থ্যের পক্ষে ভালো নয়। যদিও সেটা পুরোপুরি সত্যি নয়, তাও বার্গার খাওয়ার যে কি ভয়ংকর পরিণত হতে পারে সেটাই দেখা যাচ্ছে এই ভিডিওটিতে। সাধারণ একটি বার্গার খাওয়ার জন্য মার্কিন মুলুকের এই ছেলেটিকে যেভাবে ভুগতে হল তা সত্যি চমকে দেবে।

কোবে ফ্রিম্যান নামক এই যুবক ওয়েবার স্টেট ইউনিভার্সিটির ছাত্র। সে নিজের জন্য হ্যাম বার্গার বানিয়েছিল খাবে বলে, কিন্তু বার্গের খাবার সময় সে খেয়াল করে তার জিভটি খুব ব্যাথা করছে। ব্যাপারটা কি বোঝার জন্য  সে বাথরুমে যায় ও মুখে আসলে কি হয়েছিল বোঝার চেষ্টা করতে থাকে। তখনি সে দেখে তার মুখে একটি মৌমাছি, যে কিনা হুল ফুটিয়েছে তার জিভে। যার জন্যই তার জিভ ব্যাথা করছিল, তবে এখানেই শেষ না তার জিভটি রীতিমত ফুলে ঢোল হয়ে যায়।

 

ভিডিওতে দেখা যায় কোব একটি মাত্র বার্গার শেষ করতে পেরেছিল যার কিছুটা তখনও প্লেটে পরে ছিল। বাকি আরেকটি বার্গার দেখা গেছে ভিডিওতে সেটি গোটাই ছিল,সম্ভবত কোব সেটাকে খেতে পারেনি। জিভ ফুলে যাবার কারণে কোবের কথা বলা  মুশকিল হয়ে দাঁড়ায়। ভিডিওটিতে কোবে হয়তো বোঝাতে চেয়েছিল যে কিভাবে তাঁর জিভের অবস্থা এই রকম হল। কিন্তু জিভটি ফুলে যাওয়ায় ঠিক মত বোঝা যায়নি কোবের কথা। যদিও জানা যায় কোবের এই ফোলা জিভটি ছিল প্রায় ২ ঘন্টার ও বেশি সময়  ধরে। এবং ঘটনার দিন সন্ধ্যার পর থেকে তার জিভটি ভালো হতে শুরু করে।

অদ্ভুত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া মাধ্যম ইউটিউবে পোস্ট হয়, আর যেমনি পোস্ট তেমনি ভাইরাল হয় এই ভিডিওটি। ভিডিওটি দেখে অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন। একজন আবার তিনি বর্তমানে কেমন আছে তা জানতে চেয়েছেন।

https://youtu.be/0X891knxviQ


Like it? Share with your friends!

612
612 points