ভাইরালভিডিও

লেখা মোটেই পছন্দ নয়! দিদিমণির সাথে তুমুল ঝগড়া খুদে ছাত্রীর, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও (Viral Video) : আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুই না ধরা পড়ে চোখের সামনে। ভালো-মন্দ সব কিছুরই প্রমান মেলে সোশ্যাল মিডিয়ায়। আজকালকার বাচ্চারা যে কত দুস্টু আর পাকা তা নিশ্চই কাউকে বলে বোঝাতে হয় না। নিজের বাড়ির হোক বা আত্মীয় স্বজন বা পাড়া প্রতিবেশী কারোর না করার ঘরে নিশ্চই দেখা মেলে এমন দুস্টু গুলোর।

আর তাঁদের জ্বালায় কি পরিমান নাকানি-চোবানি খেতে হয় পরিবারের লোকজন দের তাও নিশ্চই জানা। আর তেমনই আপনার বাড়ি বা আশেপাশে বা তার বাইরেও রয়েছে এমন খুদে যাঁদের জ্বালায় রীতিমতো অতিষ্ট হয়ে ওঠে তাঁদের মা-বাবা থেকে তাঁদের পড়ানোর শিক্ষকও। তাঁদের মুখের কথা এমনকি রং-ঢং রীতিমতো হার মানায় বড়দের।

আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খোঁজ মিললো তেমনই এক জনের। সম্প্রতি ‘হৃদয়ের কথা’ নামের একটি পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাচ্চা রীতিমতো জোর গলায় এমনকি চেঁচিয়ে তাঁর শিক্ষিকার সঙ্গে কথা বলছে। দিদিমণি তাঁকে বলছে বেশি মুখ করবি না। আর তাঁর পাল্টা উত্তরে বাচ্চাটি জোর গলায় বলছে কেন করবো না? বকা দেও কেন করবো না?

Viral Video Student Teacher Fight on Handwriting

তাঁর উত্তরে দিদিমণি বলে যে, ‘ক’ ভালো করে লিখেছিস তাই মুছি নি। ‘খ’ ভালো হয়নি লেখা তাই মুছে দিয়েছি। তাতে অত চিল্লানোর কি হল? এত মুখ কিসের তোর হ্যাঁ? পড়তে বসে প্রতিদিন চোপা কর। আর এই কথা শুনে বাচ্চাটি আরও ক্ষেপে গিয়ে আদো আদো গলায় বলে যে, তোপা মনে কি? আর তারপরই দিদিমনি বলে যে, কি সুন্দর ভাষা। ম্যাডাম এর সঙ্গে এই ভাষায় কথা বলছে।

Viral Video Student Teacher Fight on Handwriting

আর তারপর যখন দিদিমণি বাচ্চাটিকে লেখার জন্য জোর করতে থাকে এবং লাঠি নিয়ে বলে ঠিক তখনই বাচ্চাটি লাঠি ধরে বলে খালি সবসময় মারে। আর তারপর দিদিমণি তাকে আরও বকলে সে আরও রেগে গিয়ে তাঁর শিক্ষিকার সঙ্গে তর্ক চালিয়েই যায়। আর এই ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে নেটিজেনরা অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন।

Related Articles

Back to top button