ভাইরালভিডিও

গায়ে পোশাক টুকুও নেই, ফুটপাতেই বসবাস! অসাধারণ নাচের মুভস দেখিয়ে নেটপাড়া কাঁপাচ্ছে ছোট্ট ছেলে

আজকাল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। হাসি মজার থেকে শুরু করে প্রতিভাবানদের কিছু অনেক করে দেবার মত ভিডিও থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। আসলে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। বর্তমানে এই প্রতিভা প্রকাশ অনেকটাই সহজ হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ফলে।

মাঝে মধ্যেই ছোট ছোট ছেলে মেয়েদের অসাধারণ গান ও নাচের ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। খুদে প্রতিভাধারীদের সেই সমস্ত প্রতিভা রীতিমত দেখবার মত হয়। আবার শুধুই যে খুদেরা তা নয়, বড় থেকে বুড়োরাও আজকাল পিছিয়ে নেই দাদু দিদাদেরকেও নাচতে দেখতে পাওয়া যেতেই পারে। আবার এমন কিছু প্রতিভা সামনে আসে যা দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যেতে হয়।

সম্প্রতি এমনই এক ছোট্ট ছেলের দুর্দান্ত নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে দেখা যাচ্ছে গায়ে পড়ার মত জামাটাও নেই ছোট্ট ছেলেটির। পরনে রয়েছে ধুলোমাখা নোংরা একটা ফুল প্যান্ট। কিন্তু তাতে কি অসাধারণ নাচের মুভস দেখতে পারে ছেলেটি। হিন্দি গানের তালে তার নাচ দেখতে রীতিমত ভিড় জমেছে রাস্তায়। আর জমবে নাই বা কেন ডান্স প্রতিযোগিতার প্রতিযোগীদের থেকে কোনো অংশে কম যায় না এই নাচের ভিডিও।

আলাদা করে বলতে লাগে না যে ছেলেটি নাচের জন্য প্রথাগত শিক্ষা পায়নি। তবুও নিজের ইচ্ছার জেরেই এত সুন্দর নাচের মুভস আয়ত্ত করেছে সে। এমন প্রতিভাবান ছেলে যদি যোগ্য মঞ্চ পায় তাহলে ভবিষ্যতে বহুদূর যাবে। ছেলেটির নাচের ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে সেটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ৮০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ভিডিওটি।

ভিডিও দেখে প্রত্যেকের একই মন্তব্য, সত্যিই দারুন প্রতিভা রয়েছে ছেলেটির মধ্যে। প্রশংসায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়া দারুন ক্ষমতাশীল একটি প্লাটফর্ম, অনেকের জীবন রাতারাতি বদলে দিয়েছে এই প্লাটফর্ম। কয়েক মাস আগে ‘বাচপান কা প্যার’ গানের জেরে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সহদেব। অনেকেই এই ছেলেটিকেও সেভাবেই ভাইরাল করার কথা বলেছেন যাতে সেও একটা সুযোগ পেতে পারে।

 

Related Articles

Back to top button