বিনোদনভিডিওসিরিয়াল

মানসিক অবসাদে নিয়েছিলেন ভুল সিদ্ধান্ত! ২ বছর পর্দার আড়ালে থাকার পর ফিরছেন নেহা আমনদীপ

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় একজনঅভিনেত্রী হলেন নেহা আমনদীপ (Neha Amandeep)। আদতে বাঙালি না হলেও বাংলা সিরিয়ালে তার ঝরঝরে বাংলা শুনে আর দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন অগণিত দর্শক। জি বাংলার স্ত্রী (Stree) সিরিয়ালে টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattcharya) সাথে জুটি বেঁধে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নেহা।

এই ধারাবাহিক শেষ হতে না হতেই পরবর্তীতে সান বাংলার কনে বউ (Kone Bou) সিরিয়ালের সুযোগ পেয়ে যান তিনি। সেই সময় এই ধারাবাহিকে তার অভিনয় মন জয় করেছিল দর্শকদের। তবে কনে বউ শেষ হতেই হঠাৎ করেই ছন্দপতন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে আশপাশের গোটা জগৎ থেকেই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। অজানা কোন এক কারণে হঠাৎ করেই মানসিক অবসাদেও ভুগতে শুরু করেছিলেন তিনি।

যার ফলে নতুন কোন সিরিয়ালে অভিনয় তো দূরের কথা কারো সাথে কোনো রকম যোগাযোগ পর্যন্ত রাখতে চাননি তিনি। যে অভিনয়ের জন্য তিনি এতটা সাফল্য পেয়েছিলেন সেই অভিনয় থেকেই নিজেকে এক প্রকার দূরে সরিয়ে নিয়েছিলেন নেহা। লকডাউনের সময় থেকেই গত দু’বছর ধরেই তার কোনো পাত্তা নেই।  টিভির পর্দাতে তো বটেই সোশ্যাল মিডিয়াতেও  একেবারে বেপাত্তা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী।

তবে সম্প্রতি টলিউড ফোকাস কলকাতা নামের একটি ইউটিউব চ্যানেলে মুখ খুলেছিলেন অভিনেত্রী। জানিয়েছেন দু বছর কেন তিনি হারিয়ে গিয়েছিলেন,নিজেকে কেন সবকিছু থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন। নেহা জানিয়েছেন ব্যক্তিগত কারণেই হঠাৎ করে একটা অন্য জগতের মধ্যে চলে গিয়েছিলেন তিনি। তার মানসিক অবসাদ এতটাই বেড়ে গিয়েছিল যে নিজের ভালোবাসার জায়গা অভিনয় ছেড়ে এক ঝটকার বেরিয়ে এসে সারাক্ষণ নিজেকে একটা ঘরে বন্দি করে রেখে রাখতেন তিনি।

Neha Amandip

না কারো সাথে কথা বলতেন, না সোশ্যাল মিডিয়ায় কোন আপডেট দিতেন। সব মিলিয়ে ভক্তদের থেকে একেবারে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। অনেক অফার পেয়েও মুখের ওপর না বলে দিয়েছিলেন একসময়। কিন্তু সম্প্রতি দুর্গাপুজোর পরে হঠাৎ করেই তিনি উপলব্ধি করেন তিনি নিজের ভালোবাসার জায়গা অভিনয় জগতে আবার ফিরে আসতে চান।তাই সমস্ত নেগেটিভ চিন্তাভাবনার ঝেড়ে ফেলে আরো একবার নতুন উদ্যমে অভিনয় জগতে ফিরে আসার অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত অভিনয় নেহার ভালোবাসার জায়গা হলেও তিনি মনে করেন অর্থনৈতিক দিক থেকে সাবলম্বী হওয়ার জন্য এই পেশার পাশাপাশি তার নিজের কিছু করা উচিত। তাই এই চিন্তা থেকেই তিনি নিজের ব্যবসা শুরু করেছিলেন লকডাউনে। সেই ব্যবসাটাকে এখন তিনি আরো বড় করে তোলার চিন্তাভাবনা করছেন। তাই চলতি বছরের না হলেও সব কিছু সামলে আগামী বছরেই আবার তিনি অভিনয়ে ফিরে আসবেন বলে ঠিক করে নিয়েছেন।

Related Articles

Back to top button