বিনোদন

অদ্ভুত শখ! সাপ ভালোবাসেন, আফ্রিকার বল পাইথন পুষতে চান ঋষি কৌশিক

বলিউড হোক বা টলিউড, অভিনেতা-অভিনেত্রীদের অদ্ভূত সব শখের কথা প্রায়শই শোনা যায়। যেমন সাবান জমানোর শখ রয়েছে বলিউডের চিরকুমার সালমান খান ওরফে সাল্লু ভাইয়ের। শুনতে অবাক লাগলেও দেশ-বিদেশের নানা রকম সাবান সংগ্রহই বলিউডের বেতাজ বাদশার অন্যতম প্রধান শখ, ফল এবং শাক, সবজির রস থেকে তৈরি সাবান তার সবচেয়ে প্রিয়। কিন্তু তাই বলে সাপের নেশা ?

হ্যাঁ, শুনতে বিস্ময়কর লাগলেও সম্প্রতি নিজের এই অদ্ভূত শখের কথা জানিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। এদিকে সম্প্রতি বড় পর্দায় কখনও তিনি ডাক্তার কখনও আবার রিং মাস্টারের ভূমিকায় দেখা গিয়েছে এই অভিনেতাকে। ফেলু মুভিতে রিং মাস্টারের ভূমিকায় অভিনয় করে ব্যাপক সাড়াও ফেলেছিলেন তিনি। কিন্তু নিজের ইচ্ছা প্রসঙ্গে বলতে গিয়ে সাংবাদমাধ্যমের এক বিশেষ সাক্ষাৎকারে তিনি জানান তাঁর নাকি দীর্ঘদিন থেকেই ইচ্ছা তিনি বাড়িতে আফ্রিকান বল পাইথন পুষবেন।

Tollywood Actor Rishi Kaushik,Rishi Kaushik's Strange Hobby,Tollywood's Bangla news,Actors' Hobby,Bangla Serial's Bangla news,টলিউড অভিনেতা ঋষি কৌশিক,ঋষি কৌশিকের অদ্ভূত শখ,টলিউডের বাংলা খবর,অভিনেতাদের হবি,বাংলা সিরিয়ালের বাংলা খবর,Bengali Serial,Rishi Kaushik,African Ball Python,Tollywood,বাংলা সিরিয়াল,ঋষি কৌশিক,আফ্রিকান বল পাইথন,টলিউড

তাঁর এই শখের কথা শোনা মাত্রই চোখ কপালে তুলেছেন তার ফ্যানেরাও। এদিকে পৃথিবীর অন্যতম বিষধর প্রজাতির সাপেদের তালিকায় একেবারে উপরের দিকে রয়েছে আফ্রিকান বল পাইথন। সেই সাপই নাকি নিজের ঘরে পুষতে চান ‘সোনা রোদের গান’ খ্যাত ঋষি। এই ক্ষেত্রে মনে রাখা ভালো কিছুদিন আগেই শুরু হয়েছে ঋষি কৌশিক অভিনীত সিরিয়াল ‘সোনা রোদের গান’-এর টেলি সম্প্রচার। যা নিয়ে সিরিয়াল প্রেমীদের মধ্যে তুমুল উন্মাদনা দেখতে পাওয়া যাচছএ। এই সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর ছোট পর্দায় নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে ঋষিকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন আর এক জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rishi Kaushik (@rishikaushikofficial)

এদিকে ঋষি কৌশিকের বাইক-প্রেমের কথা কমবেশি সকলেরই জানা। কিন্তু, বাইকের পাশাপাশি তাঁর ভালোবাসা বন্যপ্রাণী সংরক্ষণের উপরেও। সেই ভালোবাসা থেকেই তাঁর সাপ পোষার ইচ্ছা বলে জানিয়েছেন। এমনকী বন্যপ্রাণী পোষার পাশাপাশি একাধিক নিত্যনতুন জীবের স্বাদ নিতেও ঋষির জুড়ি মেলা ভার। বিভিন্ন দেশের নামী-বেনারী খাবার প্রায়শই চেখে দেখতে ভালোবাসেন তিনি। শোনা যায় লিজার্ড স্যুপ, গ্রাসহপার, সাপ এই সব ধরনের ডিশ চেখে দেখেছেন তিনি। সম্প্রতি ‘দিদি নং 1’-এর নতুন সিজনে এসেছিলেন ঋষি কৌশিক ও তাঁর স্ত্রী দেবযানী। সেখানেই নিজেদের প্রিয় খাবারের কথা বলতে গিয়ে তাদের প্রিয় মেনুর রহস্য ফাঁস করেন দুজনে।

Related Articles

Back to top button