• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অক্ষয়ের জন্যই ছাড়তে হয়েছিল বলিউড! কি করেছিল অক্ষয় কুমার? নিজেই জানালেন ‘গজনী’ নায়িকা আসিন

আমির খান এবং আসিন (Asin) অভিনীত ‘গজনী’ (Gajini) ছবির কথা এখনও দর্শকদের মুখে মুখে ঘোরে। এই ছবিটি বলিউডের ইতিহাসের অন্যতম সেরা ছবি হিসেবে বিবেচিত হয়। এই সিনেমায় অভিনয় করেই বদলে যায় আসিনের ভাগ্য। দক্ষিণী অভিনেত্রী হলেও, ‘গজনী’তে অভিনয় করার পর থেকে বলিউডেও আসিনের জনপ্রিয়তা, পরিচিতি বাড়তে থাকে, একের পর এক প্রোজেক্টে তাঁকে নেওয়া হতে থাকে।

‘গজনী’র আকাশছোঁয়া সাফল্যের পর ‘খিলাড়ি ৭৮৬’, ‘হাউসফুল ২’ সহ বহু সুপারহিট ছবিতে অভিনয় করেন আসিন। কিন্তু কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই হঠাৎ অভিনয় জগৎকে বিদায় জানান অভিনেত্রী। এখন বিনোদন দুনিয়া থেকে সরে একেবারে ভিন্ন উপায়ে জীবিকা নির্বাহ করছেন তিনি। এত দুর্দান্ত একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও আসিন হঠাৎ কেন অভিনয় দুনিয়াকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিলেন তা ভাবিয়েছে অনেককেই।

   

Asin, Asin Thottumkal, Why Asin left bollywood

‘গজনী’ অভিনেত্রীর অভিনয় ছাড়ার জন্য অনেকেই ‘খিলাড়ি’ অক্ষয় কুমারকে (Akshay Kumar) দায়ী করেন। তাঁদের মতে, আক্কির জন্যই নাকি রাতারাতি অভিনয় দুনিয়াকে বিদায় জানান এই সুন্দরী অভিনেত্রী। ২০১৫ সালে ‘অল ইজ ওয়েল’ ছবির পর আর কোনও বলিউড সিনেমায় দেখা যায়নি আসিনকে। শোনা যায়, এর পিছনে আসল ‘কলকাঠি’ অক্ষয়ই করেছিলেন।

Asin and Akshay Kumar

২০০৮ সালে ‘গজনী’র মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু হয়েছিল আসিনের। এরপর ২০১২ সালে অক্ষয়ের সঙ্গে ‘খিলাড়ি ৭৮৬’ ছবিতে অভিনয় করেন তিনি। এই ছবির শ্যুটিংয়ের সময়ই নাকি অভিনেত্রী অক্ষয়কে জানিয়েছিলেন, তিনি বিয়ের কথা ভাবছেন। সহ অভিনেত্রীর এই কথাটি মনে রেখে দিয়েছিলেন অভিনেতা।

Asin and Akshay Kumar

এরপর ‘হাউসফুল ২’র প্রচারের সময় অক্ষয় এবং আসিন প্লেনে করে এক জায়গায় যাচ্ছিলেন। সেই সময় রাহুল শর্মা (Rahul Sharma) নামের এক ব্যক্তির সঙ্গে অভিনেত্রীর আলাপ করিয়ে দেন বলিউড সুপারস্টার। সেই রাহুল ছিলেন মাইক্রোম্যাক্সের মালিক। এত বড় সংস্থার কর্ণধার হওয়া সত্ত্বেও রাহুলের নিরহংকারী ব্যক্তিত্ব মুগ্ধ করেছিল আসিনকে।

Akshay Kumar and Asin, Akshay Kumar Asin and Rahul Sharma

এরপর রাহুল এবং আসিনের মধ্যে প্রেমের সম্পর্ক হয় এবং তারপর তাঁরা সাত পাক ঘোরেন। তবে অনেকেই জানেন না, তাঁদের বিয়ের আসল ঘটকালি করেছিলেন অক্ষয়ই। শোনা যায়, বিয়ের সময় নাকি দুই তরফ থেকেই নিমন্ত্রণ করা হয়েছিল ‘ঘটক’ আক্কিকে। অপরদিকে সাত পাক ঘোরার পর সংসার নিয়ে সম্পূর্ণ ব্যস্ত হয়ে পড়েন আসিন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সংসার সামলানোর পাশাপাশি এখন স্বামীকে ব্যবসার কাজেও সাহায্য করেন ‘গজনী’ নায়িকা।