গসিপছবিবিনোদন

প্রসেনজিৎপুত্র মিশুক থেকে জিৎ কন্যা নবন্যা, আগামীতে টলিউড কাঁপাতে তৈরী হচ্ছে এই ১০ স্টারকিড

নেপোটিজম বিতর্কে বরাবরই সরগরম থেকে বলিউড। একাধিক নামী তারকাকে এই বিষয়ে নিজেদের মুখ খুলতে দেখা গিয়েছে। তবে শুধুমাত্র বলিউডেই নেপোটিজম রয়েছে, একথা বলা উচিত হবে না। কারণ, টলিউডেও (Tollywood) কিন্তু এমন অনেক তারকা সন্তান (Star kids) রয়েছেন, যাঁদের ফিল্মি দুনিয়ায় পা রাখাটা স্রেফ সময়ের অপেক্ষা। সেই তালিকায় নাম রয়েছে প্রসেনজিতের ছেলে তৃষাণজিৎ থেকে শুরু করে জিতের মেয়ে নবন্যার। এবার একটু দেখে নেওয়া যাক, বুম্বাদা-জিতের জমানা শেষে টলিউডে কাদের রাজত্ব করতে দেখা যাবে।

তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee)

Prosenjit Chatterjee with son Trishanjit

তাঁর বাবা খোদ ইন্ডাস্ট্রি। এখানে কথা হচ্ছে টলিউডের বুম্বাদা তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। তাঁর এবং অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের ছেলে হলেন তৃষাণজিৎ। তাঁকে ভালোবেসে মিশুক বলে ডাকেন অভিনেতা। কোয়েল মল্লিকের বড় ভক্ত মিশুকের হ্যান্ডসাম লুক দেখে ভক্তদের অনুমান, খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে তাঁকে।

নবন্যা মদনানি (Navanya Madnani)

Jeet with his daughter

জীতেন্দ্র মদনানি ওরফে জিৎ হলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির নামী সুপারস্টার। ২০১১ সালে লখনউয়ের শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেতা। তাঁদের মেয়ে নবন্যা। জিতের মিষ্টি মেয়ে যে কয়েক বছর পর ইন্ডাস্ট্রি কাঁপাবে, সেই বিষয়ে ভক্তদের একাংশ নিশ্চিত।

অঙ্কন চক্রবর্তী এবং ঋষ্ণনা নিয়া চক্রবর্তী (Ankan and Rishona Niya Chakraborty)

Rituparna Sengupta with her kids

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের দুই ছেলেমেয়ে হলেন অঙ্কন এবং ঋষনা নিয়া। তিনি একবার বলেছিলেন, ঋষনার নাকি গানবাজনার প্রতি বিশেষ ঝোঁক রয়েছে। অপরদিকে অঙ্কন বোনকে সবসময় উৎসাহ দেয়। অভিনেত্রীর দুই ছেলেমেয়ে কবে বড় হয়ে বড় পর্দায় পা রাখবে আপাতত সেই অপেক্ষায় দিন গুনছে তাঁর ভক্তরা।

হিয়া চট্টোপাধ্যায় (Hiya Chatterjee)

Saswata Chatterjee with his daughter

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় এবং মহুয়া চট্টোপাধ্যায়ের কন্যা হলেন হিয়া। শাশ্বত একবার জানিয়েছিলেন, তাঁর মেয়ের নাকি ‘কাহানি’ ছবিতে তাঁর অভিনীত বব বিশ্বাস চরিত্রটি বিশেষ পছন্দের। তা শুনে আবার অনুরাগীরা বলেছিলেন, অভিনয় দুনিয়ায় পা রাখার আগেই সেরা কাজ চিনে নেওয়ার ক্ষমতা ছোট্ট হিয়ার রয়েছে।

সারা সেনগুপ্ত এবং জারা সেনগুপ্ত (Sara and Zara Sengupta)

Jisshu Sengupta with wife and daughters

জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তের শরীরে তাঁর দুই মেয়ে সারা এবং জারার নামের ট্যাটু রয়েছে। শোনা যায়, তাঁর স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের পরিকল্পনা ছিল এটি। যীশুর বড় মেয়ে সারা ইতিমধ্যেই ‘উমা’ ছবির হাত ধরে টলিউডে পা রেখে দিয়েছেন। এবার দেখার বড় হওয়ার পর দুই বোন বাবার মতোই দর্শকদের মন জয় করতে পারে কিনা।

ময়ূরাক্ষী চট্টোপাধ্যায় (Mayurakshi Chatterjee)

Abir Chatterjee with his daughter

অভিনেতা আবীর সেনগুপ্তের মেয়ে হল ময়ূরাক্ষী। ২০০৭ সালে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেতা। এরপর তাঁদের কন্যার জন্ম হয়। শোনা যায়, আবীর একেবারে মেয়ে অন্ত প্রাণ। মেয়েও বাবা ছাড়া কিছু চেনে না। এবার দেখার, বড় হওয়ার পর আবীরের নয়নের মণি টলিউডে পা রাখে কিনা।

মুসকান আলি (Muskan Ali)

Mir with his daughter

টলিউডের জনপ্রিয় কৌতুকশিল্পী, আরজে, অভিনেতা মীর আফসর আলির মেয়ে হল মুসকান। তবে সামাজিক মাধ্যমে খুব বেশি সক্রিয় নন তিনি। শোনা যায়, অভিনেতার ঘরণী, ডক্টর সোমা ভট্টাচার্য খুবই কড়া এই বিষয়ে। এবার দেখার, বাবার দেখার বাবার দেখানো পথেই মুসকান হাঁটে নাকি সে নিজের জন্য অন্য কোনও পথ বেছে নেয়।

অন্বেষা সেন (Anwesha Sen)

Swastika Mukherjee with her daughter

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে হল অন্বেষা। একা হাতে কাজ এবং মেয়ের দায়িত্ব, সবই দক্ষতার সঙ্গে সামলান অভিনেত্রী। মেয়েও তাঁর মা অন্ত প্রাণ। শোনা যায়, সারাদিনের কাজের শেষে স্বস্তিকার সব ক্লান্তি দূর হয়ে যায় মেয়ের মুখের হাসি দেখলে। অভিনেত্রীর ভক্তরা এখন তাঁর পাশাপাশি অন্বেষাকেও বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Related Articles

Back to top button