বিনোদনসিরিয়াল

গল্পে দম নেই, টিআরপি তলানিতে! ‘মীরাবাঈ’ এর পর পথ চলা শেষ ষ্টার জলসার এই সিরিয়ালেরও

স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ আগেই ঠিক করেছিল টিআরপি রেটিং ভালো স্কোর না করতে পারলে সেই সিরিয়াল বন্ধ করছে দেওয়া হবে। সেই কারণে দিনের পর দিন টিআরপি রেটিং তলানিতে ঠেকায় চ্যানেল কর্তৃপক্ষ আগেই জানিয়েছে শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ সিরিয়াল। এসবের মধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের কোপ গিয়ে পড়েছে আরও একটি নতুন সিরিয়ালের ওপর।

দর্শকমহলে পরিচিত স্টার জলসার এমনই একটি সিরিয়াল হল ‘সাঁঝের বাতি- নতুন পৃথিবী’। নতুন মোড়কে সাজানো হলেও এই সিরিয়াল দর্শক মনে দাগ কাটতে পারেনি, অন্তত টিআরপি তালিকা তেমনটাই ইঙ্গিত দেয়। শেষপর্যন্ত দীর্ঘদিনের এই চিরকালের মতো দাড়ি টেনে দিল চ্যানেল কর্তৃপক্ষ।

গ্রামের সরল, সাদাসিধে মিষ্টি বিক্রেতা চারু আর বড়লোক বাড়ির অন্ধ ফটোগ্রাফার ছেলে আর্যর প্রেমের কাহিনি নিয়ে শুরু হয়েছিল সাঁঝের বাতি। সিরিয়ালের প্লট অনুযায়ী নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে অবশেষে আর্য-চারুর কাহিনি শেষ হলেন শেষ হয়নি সিরিয়াল। পরবর্তীতে অর্জুন-চিকু নাম নিয়ে নতুন পৃথিবীতে নতুন রূপে ফেরে তাঁরা।

কিন্তু সেই গল্প পছন্দ হয়নি দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের বিষয়বস্ত নিয়ে বারবার অভিযোগ করে নেটিজেনরা তাড়াতাড়ি এই সিরিয়াল শেষ করার দাবি তুলতে থাকেন। শনিবার ছিল ধারাবাহিকের ৮০০তম এপিসোডের শ্যুটিং। আর এই পর্বের মধ্যে দিয়েই শেষ হয়েছে সিরিয়ালের শেষ পর্বের শ্যুটিং।

 

শেষদিনের শ্যুটিংয়ে কেক কাটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিরিয়ালের নায়ক রিজওয়ান রব্বানি শেখ, ওরফে অর্জুন ও আর্য। শেষদিনের শুটিংয়ে সবাই ইমোশনাল হয়ে পড়েছিলেন,কেক কাটার পাশাপাশি সেটে চলে দেদার সেলফি পর্বও। এদিন শ্যুটিং সেটে হাজির ছিলেন প্রযোজক স্নিগ্ধা বসু ও সানি দাসও। উপস্থিত ছিলেন নায়িকা চারু অর্থাৎ দেব চন্দ্রিমা সিংহ রায়।

Related Articles

Back to top button