বিনোদনসিরিয়াল

গঙ্গারামের ন্যাকামি দেখে বিরক্ত দর্শক! নতুন সিরিয়াল এসে জয়গা নিতেই শুরু অন্য জল্পনা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখলে নিমেষে মন ভালো হয়ে যায় দর্শকদের। তবে বিগত বেশ কিছুদিন ধরেই টিআরপি তালিকায় ধাক্কা খেয়ে ছিটকে পড়েছে স্টার জলসার একাধিক সিরিয়াল।

সেইসাথে নতুন সিরিয়ালের হাত ধরে টিআরপি তালিকায় বেশ ভালোই পাচ্ছে স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ। টিআরপি তালিকায় এগিয়ে থাকা এই সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল ‘খুকুমণি হোম ডেলিভারি’ এবং ‘গাঁটছড়া’। এরই মধ্যে সামনে এসেছে স্টার জলসার দুই নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘গুড্ডি’-র প্রোমো ।

কিন্তু এতদিন পর্যন্ত জানা যায়নি নতুন এই সিরিয়াল গুলির সম্প্রচারের সময়। এবিষয়ে বিগত বেশ কিছুদিন ধরেই চলছিল বিস্তর জল্পনা। এরই মধ্যে জানা গেল আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে টেলিভিশন হার্টথ্রব দিব্যজ্যোতি দত্তের নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’।

এতেই কোপ গিয়ে পড়েছে স্টার জলসার দু’দুটি সিরিয়ালের ওপর। ছোট পর্দার কিয়ান নিজের চলেছে ‘গঙ্গারাম’-এর জায়গা। তবে এখনই শেষ হচ্ছে না টায়রা ম্যাডাম আর গঙ্গারামের প্রেমের গল্প। কারণ মাত্র ৩০ পিছিয়ে গিয়েছে এই সিরিয়ালের সময়। অর্থাৎ আগামী মাসেই ৭ই ফেব্রুয়ারি থেকে রাত ১০টায় দেখা যাবে এই সিরিয়াল।


তাই ‘মহাপীঠ তারাপীঠ’-এর জায়গা নিচ্ছে এই সিরিয়াল। প্রসঙ্গত বিগত কয়েক মাসে টিআরপি তালিকায় অত্যন্ত খারাপ রেজাল্ট করেছে মহাপীঠ তারাপীঠ সিরিয়ালের টিআরপি রেটিং। তবে এখনই মা তারার এই ভক্তিমূলক সিরিয়াল শেষ হবে কিনা তা নিয়ে রয়েছে জল্পনা। তবে শোনা যাচ্ছে হয় দুপুরে নয় গভীর রাতেও সম্প্রচারিত হতে পারে এই সিরিয়াল।

Related Articles

Back to top button