বিনোদন

অপেক্ষার অবসান! অবশেষে শঙ্খ স্যারের মুখেই মোহর শুনলো তার আসল বউয়ের নাম

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর গত কয়েকদিন ধরেই টিআরপি দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে। আর নিয়ম করে টিভির সামনে বসে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ধারাবাহিকের পরবর্তী টুইস্টের জন্য। ধারাবাহিকের নায়ক নায়িকা ‘মোহদীপ’ এখন দর্শককূলের বেশ পছন্দের জুটি।

শিক্ষক ছাত্রীর এই প্রেম মন কেড়েছে দর্শকদের। তবে মোহর মানেই পরতে পরতে মোচড়। এই মোহর শঙ্খ কাছাকাছি তো পরক্ষণেই বিচ্ছেদ। কদিন আগেই মোহর শঙ্খর গোপন বিয়ের পর্ব তুমুল হিট হয়েছিল। কিন্তু প্রিয় জুটির এই গোপন বিয়েতে খুশি নয় দর্শক। তাদের একটাই প্রশ্ন কবে সর্বসমক্ষে চারহাত এক হবে মোহর শঙ্খর।

কদিন ধরেই শঙ্খ স্যারের বাড়িতে চলছে বিয়ের তোরজোর। আর শঙ্খ স্যার সাফ জানিয়েছে মোহর না এলে সে কিছুতেই বিয়ের পিঁড়িতে বসবেনা। এদিকে মোহরের বুক ফেটে যাচ্ছে নিজের ভালোবাসার মানুষের বিয়ে নিজের চোখে দেখতে। দর্শকরা জানলেও সে জানেই না, যে শঙ্খ স্যারের বউ আসলে সেই হতে চলেছে।

কিন্তু শেষ প্রোমোতে মোহরের সমস্ত অভিমান নিমেষে মিটল শঙ্খ স্যারের কথায়। মোহরকে কাছে টেনে আদরে ভরিয়ে দিয়ে শঙ্খ স্যার নিজের মুখেই জানালো তার সাথে বিয়ে হতে চলেছে মোহরেরই। মোহর যখন শঙ্খকে জিজ্ঞেস করে “আপনার সত্যিই শ্রেষ্ঠা ম্যামের সঙ্গে বিয়ে হচ্ছেনা?” শঙ্খ উত্তরে জানায়, “সেটা কী করে হতে পারে মোহর! আমার একটা বউ থাকতে আমি আরেকটা মেয়ে কে বিয়ে করতে পারি কী করে?”। স্বভাবতই মোহরের দর্শকদের এখন অপেক্ষা কবে বর কনের রূপে তারা তাদের প্রিয় জুটিকে দেখবে৷

Related Articles

Back to top button