বিনোদনসিনেমাসিরিয়াল

মৃত্যুর পরেও অমর অভিষেক চ্যাটার্জী! অভিনেতাকে দেওয়া বিশেষ সম্মান নিতে এসেছিলেন স্ত্রী,কন্যা

গত মাসেই অকালে প্রয়াত হয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিতে ‘কার্তিক ঠাকুর’ বলে পরিচিত জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। প্রায় ৩ সপ্তাহ আগে এক বৃহস্পতিবার সকালে এই দুঃসংবাদ কানে নিয়েই চোখ ডলতে ডলতে ঘুম ভেঙেছিল বাংলার বেশীরভাগ মানুষের। ঘটনার আকস্মিকতা এতটাই বেশি ছিল যে এমন একটা দুঃসংবাদ পাওয়ার পর কেউই যেন বিশ্বাস করতে পারছিলেন না।

সবাইকে কাঁদিয়ে ঘুমের মধ্যেই নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৭ বছর বয়সে প্রয়াত হয়েছেন অভিনেতা। পরিবারে রয়েছেন স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী (Sanjukta Chatterjee) এবং একমাত্র মেয়ে সাইনা চ্যাটার্জীকে (Saina Chatterjee)। অভিনয় তাঁর জীবনের সাথে জড়িয়ে ছিল ওতোপ্রতোভাবে। তাই বড় পর্দাকে সরে আসলেও ছোট পর্দায় কাজ করেছিলেন অত্যন্ত দাপটের সাথেই।

মৃত্যুর আগে স্টার জলসার জনপ্রিয় দুটি ধারাবাহিক মোহর এবং খড়কুটোয় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছিলেন। একদিকে অভিনেতার মৃত্যুর পরপরই শেষ হয়েছে লীনা গাঙ্গুলির জনপ্রিয় ধারাবাহিক মোহর। অন্যদিকে খড়কুটোয় গুনগুনের ড্যাডির চরিত্রকে সিরিয়ালে আর না দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন লেখিকা। এছাড়া স্টার জলসায় শুরু হওয়া নতুন রিয়ালিটি শো ইসমার্ট জোড়িতেও স্ত্রী সংযুক্তার সাথে অংশ নিয়েছিলেন অভিনেতা।

রিয়ালিটি শোয়ের মঞ্চে এই তারকা জুটির ভালোবাসার সফর শুরু হয়েছিল সবেমাত্র, তারই মধ্যে প্রয়াত হয়েছেন অভিষেক। সব মিলিয়ে বিগত বেশ কয়েক বছর ধরেই স্টার জলসা পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অভিষেক। তাই তাঁর এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ স্টার জলসার গোটা চ্যানেল কর্তৃপক্ষ।

সদ্য পার্পল মুভি টাউনে অনুষ্ঠিত হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেখানে বিশেষ সম্মাননা জানানো হয়েছে প্রয়াত অভিষেক চ্যাটার্জীকে। দেখা গিয়েছে স্ক্রিন জুড়ে অভিষেক চ্যাটার্জী ছবি এবং তলায় লেখা রয়েছে ১৯৬৪ সাল থেকে ফরএভার। আরেকটি ছবিতে আমরা দেখা গিয়েছে তার স্ত্রী সংযুক্তা এবং তার ১২ বছরের মেয়ে সাইনা এসেছেন। তাদের হাতে স্টার জলসা পরিবারের কলাকুশলীরা অ্যাওয়ার্ড তুলে দিচ্ছেন।

Related Articles

Back to top button