বিনোদনভিডিওসিরিয়াল

আর কেউ নেই শ্রুতি ছাড়া! স্টার জলসার, একচোখা প্রমোট দেখে ক্ষোভে ফুঁসে উঠলেন নেটিজেনরা

বর্তমানে সিরিয়াল প্রেমীদের কাছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি’ সিরিয়ালের নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় জগতে শ্রুতির সফর বেশি দিনের নয়। প্রথম সিরিয়াল ত্রিনয়নীর নয়ন চরিত্রে অভিনয়ের পর থেকেই দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেইসাথে সঙ্গী হয়েছে বিতর্ক। গায়ের রঙ নিয়ে কিছুদিন আগেই নেটিজেনদের ‘নোংরা’ কটাক্ষের বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন সকলের প্রিয় নোয়া।

শ্রুতি বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল দেশের মাটি (Desher Mati)-তে অভিনয় করছেন। সিরিয়ালে তাঁর বিপরীতে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিকে কিয়ান -নোয়া ছাড়ও দর্শকদের পছন্দের জুটির তালিকায় রয়েছেন রাজা-মাম্পি এবং ডোডো-উজ্জয়িনীরাও।

তাই পছন্দের অভিনেতা অভিনেত্রীদের প্রতি কোনো অবিচার হতে দেখলেই ক্ষোভে ফেটে পড়েন দর্শকরা। উল্লেখ্য সামনেই দুর্গাপুজো। আর পুজো উপলক্ষে চ্যানেলের তরফে অভিনেতা অভিনেত্রীদের নতুন ভাবে পুজোর সাজে প্রমোট করা হচ্ছে। সম্প্রতি চ্যানেল কতৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় তাদের অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল।

সেখানে দেখা যাচ্ছে দেবী বন্দনায় দেশের মাটি সিরিয়ালের নোয়া চরিত্রের অভিনেত্রী শ্রুতি দাসকে প্রমোট করা হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে লাল পাড় সাদা শাড়ি পরে কাশ বনের মধ্যে দিয়ে আগামনীর বার্তা দিয়ে হেঁটে চলেছেন অভিনেত্রী। যা দেখে অনেকেরই তাঁর প্রথম সিরিয়াল ত্রিনয়নীর নয়ন চরিত্রের কথা মনে পড়ে গিয়েছে।

নেটিজেনদের ঢালাও প্রশংসার পাশাপাশি জুটেছে অসংখ্য নেগেটিভ মন্তব্যও। নেটিজেনদের একটা বড় অংশের দাবি দেশের মাটি সিরিয়ালে শ্রুতি ছাড়াও রুক্ষ, পায়ের মতো জনপ্রিয় অভিনেত্রীরাও রয়েছেন। তাই তাঁদের বাদ দিয়ে একচোখা প্রমোট করে শুধুমাত্র শ্রুতি দাসকেই কেন প্রমোট করা হল সেই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। বেজায় চটেছেন রাজা-মাম্পির ভক্তরাও। তাঁদের অভিযোগ রাজা মাম্পিকে ব্যবহার করে সিরিয়াল চালানো হলেও প্রমোট করা হয় শুধু একজনকেই।

Related Articles

Back to top button