খবরবিনোদনসিরিয়াল

জনপ্রিয়তা কমতেই মাথায় ঝুলছে খাঁড়া! রাতারাতি বদল ষ্টার জলসার এই সিরিয়ালগুলির টাইম স্লটে

বাঙালি দর্শকদের প্রতিদিনের বিনোদনের জন্য বিভিন্ন চ্যানেলে বিভিন্ন সিরিয়াল (Bengali Serial) চলে। আর একথা সত্যিই যে সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করেন দর্শকরাই। প্রতিসপ্তাহে জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকা (TRP List) রিলিজ হয়, যেটা কমতে থাকলে সিরিয়ালের বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। সম্প্রতি ষ্টার জলসার বেশ কিছু সিরিয়ালের টিআরপি নিচের দিকে নেমে এসেছে। দর্শকদের মন বদল হতেই এবার বড় সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

এমনিতেই বিগত কিছুদিন একাধিক নতুন সিরিয়াল এসেছে। পুরোনো একঘেয়ে হয়ে যাওয়া সিরিয়ালের বদলে নতুন সমস্ত কাহিনী নিয়ে আসা  হয়েছে দর্শকদের জন্য। তবে নতুন সিরিয়ালদের জায়গা করে দিতে পুরোনো কিছু সিরিয়ালকে হয় বন্ধ করে দিতে হয়েছে। নয়তো টাইম স্লট পাল্টে দিতে হয়েছে। এবার আবারও নতুন সিরিয়ালের জন্য বেশ কিছু সিরিয়ালের সম্প্রচারের সময় (bengali serial timing) বদলে দেওয়া হচ্ছে।

সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে সিরিয়ালের সম্প্রচারের নতুন সময়সূচী প্রকাশ করা হয়েছে। আগামী ৮ই অগাস্ট থেকেই নতুন সময়ে দেখা যাবে বেশ কিছু পুরোনো সিরিয়াল আর আগের সময়ে আসবে কিছু নতুন সিরিয়াল। চলুন এবার দেখে নেওয়া যাক  সিরিয়ালের নতুন সময়সূচী ও তাদের রিপিট টেলিকাস্টের সময়গুলি।

ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘খড়কুটো’ বর্তমানে দুপুর ২টো থেকে দেখা যায়। এই সিরিয়ালের সময় একই থাকছে, সাথে ভোর ৫.৩০ টায় ও সকাল ৮টায় রিপিট  টেলিকাস্ট দেখা যাবে। একইভাবে ‘রাধাকৃষ্ণ’ সিরিয়ালের সময়ও একই থাকছে। প্রতিদিন দুপুর ১টায় নতুন পর্ব ও সকাল ৭টায় রিপিট টেলিকাস্ট দেখা যাবে।

‘খেলা ঘর’ সিরিয়ালটি বিকেল ৫টায় দেখা যাবে, আর পুনঃ সম্প্রচার দেখা যাবে বিকেল ৫ টা, ভোর ৩.৩০ ও সকাল ৬টার সময়। অন্যদিকে গুড্ডি সিরিয়েল বিকেল ৫.৩০ থেকে দেখা যাবে আর সকাল ৮.৩০ ও রাত ১২টায় রিপিট টেলিকাস্ট দেখা যাবে। গাঁটছড়া সন্ধ্যে ৭ টায় সম্প্রচারিত হবে। সাথে সকাল ১০.৩০টায় এবং দুপুর ৩ ও রাত ১.৩০ টায় রিপিট টেলিকাস হবে।

নতুন সিরিয়াল নবাব নন্দিনী দেখা যাবে সন্ধ্যা ৬টা থেকে। আর যদি সেটা রিপিট টেলিকাস্ট দেখতে চান সেক্ষেত্রে রাত ১১.৩০ বা সকাল ৯.৩০টায় দেখা যাবে। কিছুদিন আগে শুরু হয়েছে সাহেবের চিঠি, এই সিরিয়ালটি সন্ধ্যে ৬.৩০ ছাড়াও রাত ১১ টা, সকাল ৬.৩০ টা আর দুপুর ১ টা থেকে দেখা যাবে।

লালন ফুলঝুরির কাহিনী ধূলোকণা রাত ৮ টা ছাড়াও ঐ দিন রাত ১২.৩০টা, সকাল ৭.৩০টা এবং বিকেল ৪ টের সময় দেখা যাবে। এরপর মন ফাগুন সিরিয়ালের সম্প্রচার হবে ৮.৩০ মিনিটে যেটা ভোর ৩ টে  ও বিকেল ৩.৩০ থেকে রিপিটে দেখা যাবে। এক্কা দোক্কা সিরিয়াল রাট ৯ টায় সম্প্রচারের  পর পরদিন দুপুর ২.৩০, সকাল ১০ টা ও বিকেল ৪.৩০ থেকে রিপিট টেলিকাস্ট দেখা যাবে।

Dhulokona timeslot and repeat telecast timing

পড়াশোনা নিয়ে শুরু হওয়া আয় তবে সহচরী রাত ১০ টায় সম্প্রচারিত হবে। এরপর  রাত ১ টা, পরদিন ভোর ৪ টে এবং সকাল ১১ টা থেকে পুনরায় দেখা যেতে পারে। অসমবয়সী প্রেমের কাহিনী গোধূলি আলাপ রাত ১০.৩০ টা থেকে সম্প্রচারিত হয়, এরপর রাত ২ টো ও সকাল ১১.৩০ টা থেকে রিপিট টেলিকাস্ট দেখা যেতে পারে।

Related Articles

Back to top button