বিনোদনভিডিওসিরিয়াল

বাস্তবে মেয়েরাই মেয়েদের শত্রু! অন্য ধারার সিরিয়াল নিয়ে আসছে ষ্টার জলসা, রইল প্রোমো ভিডিও

রূপা গাঙ্গুলী (Roopa Ganguly) এখন রাজনীতির দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ। এককালের দাপুটে এই অভিনেত্রী এখন গেরুয়া শিবিরের দাপুটে নেত্রী। গত ৫ বছরে অভিনয় দুনিয়া থেকেও সরেই ছিলেন বি আর চোপড়ার কালজয়ী ‘মহাভারত’এর দ্রৌপদী। অবশেষে সেই দীর্ঘ বিরতিতে ইতি পড়ল। ফের অভিনয়ের জগতে ফিরলেন এই দাপুটে অভিনেত্রী।

বাংলার এই প্রতিভাবান অভিনেত্রী জাতীয় স্তরের পরিচিত মুখ। তবে অভিনয়ে হাতেখড়ি বাংলা ধারাবাহিকের (Bengali serial) মাধ্যমেই। ‘মুক্তবন্ধ’ নামের একটি ধারাবাহিক দিয়ে অভিনেত্রী হিসেবে পথচলা শুরু রূপার। এরপর দূরদর্শনে সম্প্রচারিত ‘গণদেবতা’ দিয়ে হিন্দি ধারাবাহিকের জগতে আত্মপ্রকাশ। আর বি আর চোপড়ার ‘মহাভারত’এ দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার পর থেকে তো সারা দেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

Roopa Ganguly

তবে গত ৫ বছর ধরে অভিনয় দুনিয়া থেকে সরে ছিলেন রূপা। স্বাভাবিকভাবেই তাঁর তুখোড় অভিনয় বেশ মিস করছিলেন দর্শকরা। অবশেষে এসে গেল সেই সুদিন। শীঘ্রই স্টার জলসার নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’র হাত ধরে কামব্যাক করতে চলেছেন এই অভিনেত্রী। শুক্রবার প্রকাশ্যে এসেছে সেই ধারাবাহিকের প্রোমো।

গত কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, স্টার জলসার (Star Jalsha) হাত ধরেই ফের অভিনয়ের দুনিয়ায় ফিরবেন রূপা। ঠিক তেমনটাই হল। নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’য় (Meyebela) অভিনেত্রীকে নায়কের মায়ের চরিত্রে দেখা যাবে। তবে তাই বলে পার্শ্বচরিত্র ভাবার কোনও দরকার নেই। কারণ নায়কের মা হলেও এখানে তাঁর সঙ্গে তাঁর ছেলের বৌয়ের সম্পর্কের রসায়ন দেখানো হবে। অন্তত প্রোমো থেকে সেকথাই আঁচ করা গিয়েছে।

Meyebela serial, Meyebela serial promo

কূটকচালি-পরকীয়ার ভিড়ে ‘মেয়েবেলা’য় মেয়েদের মধ্যেকার সম্পর্কের রসায়ন দেখানো হবে।  ছোট থেকেই যে প্রচলিত ধারণা চলে আসছে যে ‘মেয়েরাই মেয়েদের শত্রু’- এটা কি সত্যি? নাকি একই ছাদের তলায় থাকতে থাকতে লড়াই করতে করতে বন্ধু হয়ে উঠবে তাঁরা? এই বিষয়টি নিয়েই শুরু হচ্ছে রূপার নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’।

Meyebela serial

প্রোমোয় দেখা গিয়েছে, মিত্র বাড়ির বৌ রূপা। স্বামী থেকে শুরু করে শাশুড়ি, জা- প্রত্যেকের জন্য কাজ করেই তাঁর সম্পূর্ণ জীবন কেটে গিয়েছে। বাড়ি থেকে দু’পা বেরোয়নি সে। স্বাভাবিকভাবেই এই কারণে রূপার চরিত্রের মনে কিছু রাগ, অভিমান জমেছে। তাই তাঁর ছেলের বৌ যখন তাঁকে ভালোবেসে চা দিতে আসে, তখনও সে রেগেই যায়। এরপর রূপার ছেলের বৌ তাঁকে রান্নাঘরে গিয়ে জানায়, বিয়ের উপহারে পাওয়া টাকা দিয়ে সে দার্জিলিংয়ের টিকিট কেটেছে। শাশুড়িকে নিয়ে সেখানে যেতে চায় সে। ইচ্ছা থাকলেও রূপা আক্ষেপ-অভিমান মিশ্রিত সুরে বলেন, ‘এই বাড়ির শাশুড়ি-বৌয়েরা কোনোদিন একসাথে ঘুরতে যায়নি, যাবেও না’!

‘মেয়েবেলা’র প্রোমো দেখেই বোঝা গিয়েছে, বাড়ির মেয়েদের সম্পর্কের রসায়ন নিয়ে শুরু হচ্ছে এই ধারাবাহিক। অন্যান্য ধারাবাহিকের মতো মুখ্য চরিত্রে নায়ক-নায়িকা নয়, বরং শাশুড়ি-বৌমার সম্পর্ককে ফোকাস করা হবে। ‘মেয়েবেলা’য় শাশুড়ির চরিত্রে রূপার পাশাপাশি তাঁর বৌমার চরিত্রেও টেলি দুনিয়ার এক পরিচিত অভিনেত্রীকেই দেখা যাবে। ‘খেলাঘর’ ধারাবাহিকের পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে দেখা যাবে ‘মেয়েবেলা’য়।

Related Articles

Back to top button