খবরবিনোদনসিরিয়াল

বদলে গেল বাঙালির বিনোদনের রুটিন! পাল্টাল সমস্ত সিরিয়ালের সময়, রইল নতুন টাইম টেবিল

বাঙালিদের রোজকার বিনোদনের চাহিদা মেটাতে দুপুর থেকেই টিভির পর্দায় হাজির হয় সিরিয়াল। নানা চ্যানেলে নানা স্বাদের গল্পের সিরিয়াল চলে। তবে কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে বিশেষ করে জায়গা তৈরী করে নেয়। এই যেমন ধরুন ষ্টার জলসার (Star Jalsha) খড়কুটো (Khorkuto)। সিরিয়ালে গুনগুন আর সৌজন্যের খুঁনসুটি প্রেম থেকে শুরু করে রাগ-অভিমান বেশ মনে ধরেছে দর্শকদের। তাই সময় মত ঠিক টিভির সামনে হাজির হয়ে পড়েন দর্শকেরা।

কিন্তু এবার বদলে গেল প্রিয় সিরিয়াল দেখার টাইম টেবিল। কারণ ষ্টার জলসায় আজ থেকে শুরু করে আগামী ২৬ জুলাইয়ের মধ্যেই একাধিক সিরিয়ালের সম্প্রচারের সময় বদলে যাচ্ছে। নতুন টাইম টেবিলে কেউ পেয়েছে সন্ধ্যের প্রাইম টাইম স্লট তো কেউ আবার পিছিয়ে পড়েছে কম গুরুত্বপূর্ণ টাইম স্লটে। মূলত আজ থেকে ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ধূলোকণা (Dhulokona)। সোম থেকে রবি সন্ধ্যে ৮টা বাজলেই দেখা মিলবে ‘ধুলোকণা’-র।

নতুন এই সিরিয়ালের জন্য একেবারে প্রাইম স্লট বেছে নেওয়া হয়েছে। এর কারণ হয়তো একসময় দারুন টিআরপি থাকলেও বাকি সিরিয়ালদের টেক্কা দিতে খানিক পিছিয়ে পড়ছে খড়কুটো। তাই গুরুত্বপূর্ণ সময়ে ধূলোকণা সিরিয়ালের সম্প্রচার শুরু করা হল। আর বংট্রেন্ডের পেজে আপনাদের জন্য রইল ষ্টার জলসার সমস্ত সিরিয়ালের পরিবর্তিত বা নতুন সম্প্রচারের সময়সূচী।

ধূলোকণা 

Dhulokona ধূলোকনা

আজ থেকেই ষ্টার জলসার পর্দায় শুরু হচ্ছে ধূলোকণা সিরিয়াল। যেটা সোম থেকে রবি প্রতিদিন দেখা যাবে ঠিক সন্ধ্যে ৮.০০ টা থেকে।

তিতলি 

এই সিরিয়ালটি আগামী ২৬শে জুলাই থেকে পরিবর্তিত সময় দেখা যাবে। ২৬শে জুলাই থেকে সোম থেকে রবি প্রতিদিন দুপুর ১টায় দেখা যাবে তিতলি।

ফেলনা 

New Bengali Serial Felna

এই সিরিয়ালটিরও সম্প্রচারের সময় বদলে যাচ্ছে ২৬শে জুলাই থেকে। বর্তমান সময়ের বদলে সোম থেকে রবি দুপুর ২.৩০ মিনিট থেকে ষ্টার জলসার পর্দায় দেখা যাবে ফেলনা।

ওগো নিরুপমা 

আবির আর নিরূপমার সম্পর্কে তৈরী হতে চলেছে নতুন সমীকরণ। আর সম্পর্কের এই নতুন সমীকরণের দেখা মিলবে নতুন সময়ে। এখন থেকে সোম থেকে রবি বিকেল ৪.৩০ মিনিট থেকে দেখা যাবে ওগো নিরুপমা।

বরণ 

রুদ্রিক আর তিথির সম্পর্কের নতুন মোড় নিয়েই বদলে যাচ্ছে সিরিয়ালের সম্প্রচারের সময়। ২৬শে জুলাই থেকে সোম থেকে রবি প্রতিদিন বিকেল ৫.৩০ মিনিটে দেখা যাবে বরণ।

মন ফাগুন 

Mon Fagun First Look Promo

এখানে আকাশ নীলের উজান  ডাক্তার অভিনেতা শন ব্যানার্জী ও অভিনেত্রী সৃজলার প্রেমকাহিনী নিয়ে শুরু হয়েছে মন ফাগুন সিরিয়াল। এই সিরিয়ালটিরও সময় পরিবর্তীত হচ্ছে, আগামী ২৬শে জুলাই থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যে ৮.৩০টায় দেখা যাবে সিরিয়ালটি।

শ্রীকৃষ্ণভক্ত মীরা

কিছুদিন আগেই শুরু হয়েছে শ্রীকৃষ্ণের প্রেমে পাগল হওয়া মীরাবাইয়ের প্রেমকাহিনী।  শ্রীকৃষ্ণভক্ত মীরা সিরিয়ালটি আগামী ২৬ শে জুলাই থেকে দেখা যাবে সোম থেকে রবি রাত ৯.০০ টায়।

গ্রামের রানী বীণাপাণি 

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

এই সিরিয়ালটি আগামী ২৬শে  জুলাই থেকে দেখা যাবে নতুন সময়ে। পুরোনো সময় পরিবর্তিত হয়ে এদিন থেকে সোম থেকে শুক্র রাত ১০.৩০ টায় দেখা যাবে গ্রামের রানী বীণাপাণি।

ডান্স ডান্স জুনিয়ার সিজেন ২

জনপ্রিয় টেলিভিশন ডান্স রিয়্যালিটি ডান্স ডান্স জুনিয়ার সিজেন ২। এই অনুষ্ঠানটি দেখা যাবে প্রতি শনিবার রাত ৯.৩০ মিনিট থেকে।

Related Articles

Back to top button