খবরবিনোদনসিরিয়াল

আর নয় একঘেয়ে পরকীয়া-কূটকচালি! ভক্তিমূলক সিরিয়াল নিয়ে ষ্টার জলসায় আসছেন সুস্মিতা, রইল প্রোমো

ষ্টার জলসার (Star Jalsha) পর্দায় একঝাঁক নতুন সিরিয়াল (New Bengali Serial) আসতে চলেছে। আগে ভাগেই জানা গিয়েছিল যে জি বাংলার অপরাজিতা অপু খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে নাকি এবার ষ্টার জলসায় আসছেন। নতুন সিরিয়ালের খবর পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি হয়েছিলেন ভক্তরা। তবে এবার সেই জল্পনা একেবারে সত্যি হয়ে গেল। একঘেয়ে পরকীয়া আর কূটকচালি ছেড়ে এবার অন্য ধরণের কাহিনীতে দেখা যাবে অভিনেত্রীকে।

সম্প্রতি ষ্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজে নতুন সিরিয়ালের প্রোমো শেয়ার করা হয়েছে। শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে তিন মিনিটের এই প্রোমো। নতুন এই ধারাবাহিকের নাম হতে চলেছে, ‘পঞ্চমী’ (Panchomi)। নাম থেকেই আশা করি বুঝতে পেরেছেন ভক্তিমূলক সিরিয়ালেই দেখা মিলবে পর্দার ‘অপু’ অভিনেত্রী সুস্মিতা দে’কে (Sushmita Dey)।

Sushmita Dey in New Serial Panchomi

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, তুমুল ঝড় বৃষ্টির রাতে এক গর্ভবতী মহিলা এক শিব মন্দিরে এসে উপস্থিত হয়েছেন। সেখানে গর্ভবতী সেই মহিলা পূজারীর কাছে সাহায্য চান। তিনি বলেন, আমার সন্তানের আগমনের আর বেশি দেরি নেই, তাই আপনিই সন্তান প্রসব করান। এরপর মহাদেবের কৃপায় মন্দিরের পুরোহিতের দাঁড়ায় কন্যা সন্তানের জন্মদিন তিনি। কিন্তু জন্মের পরেই সদ্যজাতকে দেখে রীতিমত চমকে উঠলেন খোদ পূজারী মশাই।

কেন? কারণ সদ্যজাত শিশুটির নাভি থেকে সাপ বেরিয়ে আসতে দেখা যাচ্ছে! এই দেখে রীতিমত ভয় পেয়ে যান পুরোহিত মশাই। এরপর বহুবছর পেরিয়ে দেখা যায় বড় হয়ে গিয়েছে সেই সদ্যজাত মেয়েটি। যেহেতু নাগপঞ্চমীর দিনে তাঁর জন্ম তাই তাঁর নাম হয়েছে পঞ্চমী। অদ্ভুতভাবে সাপেদের ভাষা বুঝতে পারে সে। তাই কাউকে সাপে কামড়ানোর আগেই বুঝতে পেরে যায় সে।

Star Jalsha New Serial Panchomi Sushmita Dey Kaushik Banerjee

প্রোমোতেও দেখা যাচ্ছে, বড় গিন্নিমাকে সাপে কাটবে বলে দৌড়ে তাকে বাঁচাতে এসেছে পঞ্চমী। কিন্তু দূর থেকেই তাকে একপ্রকার অপমান করেছে সকলে কারণ তার জন্মপরিচয় যে অজানা। এরপর দেখা যায় সাপের কাছে গিয়ে সাপকে ফিরে যেতে বলতেই ফিরে গেল সে। এই দেখে প্রশ্ন উঠেছে, কিভাবে সাপেদের ভাষা  বুঝতে পারে পঞ্চমী? কি তাঁর পরিচয়?

Star Jalsha New Serial Panchomi

সিরিয়ালের প্রথম প্রোমো দেখেই রীতিমত উচ্ছসিত দর্শকেরা। কয়েকঘন্টাতেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে দর্শকের সংখ্যা। সিরিয়ালে মন্দিরের পুরোহিতের ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক ব্যানার্জীকে। এছাড়া পঞ্চমীর মায়ের ভূমিকায় দেখা যাবে স্নেহা চ্যাটার্জিকে। প্রোমো প্রকাশ্যে এলেও কবে থেকে দেখা যাবে এই সিরিয়াল তা এখনও পর্যন্ত জানা যায়নি।

প্রসঙ্গত, একসময় হিন্দি সিরিয়ালের ভক্ত ছিলেন বাঙালি দর্শকেরাও। সেই সময় টিভিতে একাধিক চ্যানেলে নাগিন সিরিয়াল হত, যা ব্যাপক জনপ্রিয় ছিল। এমনকি এখনও নাগিন ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি। কারণ নাগিন ৬ চলছে হিন্দি টেলিভিশনে। আশা করা হয় পরকীয়া, কূটকচালি থেকে আলাদা এই গল্প দর্শকদের মন জয় করবে।

Related Articles

Back to top button