বিনোদনভিডিওসিরিয়াল

শুরুতেই বাজিমাত, ‘মেয়েবেলা’তে ঘরোয়া মা বউদের কাহিনী দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

সোমবার ২৩ জানুয়ারি থেকেই স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’ (Meyebela)। এই সিরিয়ালের হাত ধরেই বহুদিন পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছেন বাংলার দাপুটে অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Roopa Ganguly)। প্রসঙ্গত ইতিপূর্বে বিগত ৫ বছর অভিনয় জগৎ  থেকে দূরেই ছিলেন বি আর চোপড়ার কালজয়ী ‘মহাভারত’এর দ্রৌপদী।

অবশেষে দীর্ঘ দিনের সেই বিরতি কাটিয়ে আবারও অভিনয় জগতে ফিরেছেন রূপা গাঙ্গুলী। তারকা খচিত নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’য় (Meyebela) অভিনেত্রীকে দেখা যাচ্ছে নায়ক ডোডোর মা বীথির চরিত্রে। এছাড়া নায়িকা মৌ-এর চরিত্রে দেখা যাচ্ছে  স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খেলাঘর’-এর পূর্ণা অভিনেত্রী স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)-কে ।

Meyebela serial, Meyebela serial promo
ষ্টার জলসা নতুন সিরিয়াল মেয়েবেলা

আর নায়ক ডোডো-র চরিত্রে অভিনয় করছেন  ‘বসন্তবিলাস মেসবাড়ি’র নায়ক অর্পণ ঘোষাল।(Arpan Ghoshal) সমাজে মেয়েরাই মেয়েদের শত্রু নাকি এক ছাদের তলায় থাকতে থাকতে তারা বন্ধু হয়ে ওঠে? নতুন করে সেই প্রশ্নই তুলতে আসছে এই নতুন সিরিয়াল। তাই চিরাচরিত সাংসারিক কূটকচালির বাইরে বেরিয়ে খুবই সাধারণ এক বাঙালি পরিবারের গল্প প্রথম দিনেই বেশ ছাপ ফেলেছে দর্শকমহলে।

প্রথম পর্ব (First Episode) দেখার পর থেকে এই সিরিয়াল নিয়ে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় দর্শকদের ইতিবাচক মন্ত্যব্যই বেশি চোখে পড়ছে। সবে মাত্র একদিন হল সম্প্রচার শুরু হয়েছে এই সিরিয়ালের। আর প্রথম পর্ব দেখেই দর্শকদের অনেকে তো এটাও বলছে আগামী দিনে ‘বেঙ্গল টপার’ হবে এই সিরিয়াল। সব মিলিয়ে মেয়েবেলার প্রথম পর্ব নিয়েই দর্শকমহলে উচ্ছাস রয়েছে চোখে পড়ার মতো।

প্রথম পর্ব দেখেই সিরিয়ালের ডোডো-মৌ জুটির প্রশংসায় পঞ্চমুখ দর্শক। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি দিয়ে এমনই একজন দর্শক লিখেছেন ‘মেয়েবেলা ধারাবাহিকে এই একটা বিষয় আমার ভীষন ভালো লাগলো। ডোডো মৌ কে পছন্দ করে এবং সাপোর্টও করে। না হলে এখন প্রায় অধিকাংশ ধারাবাহিকেই নায়ক বদমেজাজি হয়, তারপর অনেকদিন থেকে নায়িকার সাথে রেষারেষি , ঝগড়া করে দীর্ঘদিন পর মিল হয়! যেটা সবথেকে অসহ্যকর লাগে আমার কাছে। কিন্তু ডোডো একদমই ভিন্ন ধাঁচের একজন নায়ক। আমি চাই ডোডো যেনো সবসময়ই এভাবেই মৌয়ের পাশে থাকে। মৌকে যেনো কখনোই ভুল না বোঝে’।

Related Articles

Back to top button