খবরবিনোদনসিরিয়াল

আবারও বন্ধের মুখে ষ্টার জলসার দুই সিরিয়াল, ‘মেয়েবেলা’র স্লট ঘোষণা হতেই চিন্তায় দর্শকেরা

বিগত কয়েক মাস বিনোদনের জন্য একাধিক নতুন সিরিয়াল (Bengali Mega Seiral) শুরু হয়েছে ষ্টার জলসায় (Star Jalsha)। তবে নতুনের আগমনের সাথে শেষ হয়েছে অনেক জনপ্রিয় ধারাবাহিক। আর এবার আসন্ন ‘মেয়েবেলা’র (Meye Bela) জেরে বন্ধের মুখে এক নয় দুই সিরিয়াল। বেশ কিছুদিন আগেই ‘মেয়েবেলা’ এর প্রোমো প্রকাশ্যে এসেছিল, কিন্তু সম্প্রচারের দিনক্ষণ ঘোষণা হয়নি। এবার টাইম স্লট ঘোষণা হতেই রীতিমত চিন্তায় পরে গিয়েছেন দর্শকেরা।

চ্যানেলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে আগামী ২৩শে জানুয়ারি থেকেই শুরু হচ্ছে ‘মেয়েবেলা’। নতুন ধারাবাহিক সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যে ৭.৩০ থেকে দেখা যাবে। কিন্তু এই সময়ে ইতিমধ্যেই আলতা ফড়িং (Alta Phoring) রয়েছে। একবছরেও বেশি বছর ধরে কম বেশি সমানভাবেই নিজের জনপ্রিয়তা বজায় রেখেছে ফড়িং ও ব্যাঙ্কবাবুর কাহিনী। কিন্তু একই টাইমে নতুন সিরিয়াল ঘোষণা হতেই স্পষ্ট স্লট হারাচ্ছে আলতা ফড়িং।

Meyebela serial, Meyebela serial promo

পুরোনো সিরিয়াল বন্ধের জন্য মূল কারণ কম টিআরপি (TRP)। কিন্তু আলতা ফড়িংয়ের টিআরপি এখনও যথেষ্ট ভালো। তাই একটা সুখবর হল যে এখনই বন্ধ হচ্ছে না সিরিয়াল বরং সময় পাল্টে যাবে। তবে সাহেবের চিঠি শুরু থেকে এপর্যন্ত ভালো টিআরপি তুলতে অক্ষম। তাই সাহেব ও চিঠির কাহিনীর ঘাড়েই পড়ছে খাঁড়া। মাত্র সাত মাসেই বন্ধ হচ্ছে প্রতীক সেন ও দেবচন্দ্রিমা সিংহ রায়ের ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)।

Saheber Chithi Serial Ending in 7 months

তাহলে আশা করি বুঝতেই পারছেন সাহেবের চিঠি শেষ হলে তার জায়গায় চলে যাবে আলতা ফড়িং। অর্থাৎ ৭.৩০ এর বদলে ৬.৩০ থেকে দেখা যাবে ফড়িংকে। তবে বিগত কয়েক সপ্তাহ ধরে যে হরে টিআরপি পড়ছে তাতে চিন্তার মেঘ ঘনাচ্ছে।

Alta Phoring Serial Time Slot changed for Meyebela

প্রসঙ্গত, শুরুর পর ভালোই জনপ্রিয়তা পেয়েছিল আলতা ফড়িং। ব্যাঙ্ক বাবুর সাথে বিয়ে জিমন্যাস্টিক নিয়ে ভালোই এগোচ্ছিল কাহিনী। কিন্তু হটাৎ করেই পাল্টে গেল কাহিনী। হিরো হয়ে গেলো ভিলেন, বদলে হাজির নতুন হিরো। ইতিমধ্যেই দ্বিতীয় বিয়ে হয়েছে ফড়িংয়ের। এসবের জেরে টিআরপিও পড়ছে হু হু করে। সম্প্রতি আরও এক অভিনেতার প্রবেশ হচ্ছে কাহিনীতে। এখন আগামী দিনে কি হতে চলেছে সেটাই দেখার।

Related Articles

Back to top button