বিনোদনভিডিওসিরিয়াল

গৌরব, সোলাঙ্কি, শ্রীমা, অনিন্দ্য, তারকাখচিত ‘গাঁটছড়া’, প্রোমো ঘিরে দর্শকদের তুমুল উচ্ছাস

এবার খুব তাড়াতাড়ি স্টার জলসার পর্দায় ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন সকলের প্রিয় মথুরবাবু এবং কাদম্বিনী। অল্পদিনের মধ্যেই শুরু হতে চলেছে তারকাখচিত নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchora)। আর এই সিরিয়ালেই দর্শকদের একাধিক চমক দিতে চলেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), এবং সোলাঙ্কি রায় (Solanki Roy)। তবে এই সিরিয়াল কবে থেকে শুরু হচ্ছে সে বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ।

তবে শুধু গৌরব সোলাঙ্কি নয় স্নিগ্ধা বসু-সানি ঘোষ প্রযোজিত এই ধারাবাহিকে একই সাথে থাকছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharya), অনিন্দ্য ভট্টাচার্য (Anindya Bhattacharya) এবং নবাগত অভিনেতা রিয়াজ লস্কর (Riaz Laskar) সহ একঝাঁক কলা কুশলীরা। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের নতুন প্রোমো। যা দেখার পর থেকে এই সিরিয়ালকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক উন্মাদনা।

সিরিয়ালের প্রোমো তে দেখা যাচ্ছে বিখ্যাত হিরের ব্যবসায়ী সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোর সাজসজ্জার দায়িত্ব গিয়ে পড়েছে মধ্যবিত্ত ভট্টাচার্য বাড়ির মেজো মেয়ে খড়ির ওপর। এই খড়ির চরিত্রে অভিনয় করছেন সোলাঙ্কি। তার দিদির চরিত্রে রয়েছেন শ্রীমা। যে দারুন স্টাইলিশ ইংরেজি জানা আধুনিক মেয়ে। আর তাদের মায়ের ইচ্ছা বড়লোক বাড়িতে বিয়ে হোক মেয়েদের।

আর এমন সময় সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোয় যাওয়ার আমন্ত্রণ পেয়ে সেখানেই যদি দুই মেয়ের বিয়ের বিয়ের হিল্লে করা যায় সেই আনন্দেই খুশি হয়ে ওঠেন তিনি। এরপরেই দেখা যায় মা আর দিদিকে নিয়ে সিংহরায় বাড়ির জগদ্ধাত্রী পুজোয় গিয়ে হাজির হয়েছেন খড়ি। সেখানে রয়েছে জমিদার বাড়ির তিনজন ব্যাচেলর ছেলে। তাদের মধ্যে একজন কুণাল। সে শিল্পি মানুষ আঁকা নিয়েই ব্যস্ত। এছাড়া রয়েছে রাহুল। সে একটু অন্য ধাঁচের। দাদা অর্থাৎ ঋদ্ধিমানের পছন্দের জিনিসই কেড়ে নিতে ভালোবাসে সে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

বাড়ির সকলের আদরের ছেলে ঋদ্ধিমান এককথায় মিস্টার পারফেকশনিস্ট। প্রথম দেখাতেই তার পছন্দ হয়ে যায় নায়িকার দিদিকে। কিন্তু মুখ ফুটে বলার স্বভাব নেই তার। তাই তার পছন্দের মানুষকে তার ভাই পটিয়ে নিয়ে যায়। অন্যদিকে বড়লোক বাড়ির ছেলে হাত করে সেও খুশি। এসবের মধ্যেই নায়িকার সাথে নায়কের প্রথম দেখাতেই ধাক্কা লেগে পড়ে যায় হাতে তৈরি পটচিত্র। আর তাতেই স্পষ্টবাদী খড়ি দুচার কথা শুনিয়ে দেয় স্বয়ং ঋদ্ধিমান সিংহ রায়কেও।

Related Articles

Back to top button