বিনোদনসিরিয়াল

বালিঝড় নাকি খড়কুটো ২! গুনগুন-সৌজন্যর পর দুই ননদ চিনি-সাঁজিকে দেখে ফুট কাটছেন দর্শকেরা

বছর বছর কত সিরিয়াল যায় আর আসে। কিন্তু এরইমধ্যে এমন কিছু সিরিয়াল থেকে যায় শেষ হয়ে গেলেও তার চাপ থেকে যায় দর্শকমহলে।  তাই টেলিভিশনের পর্দায় দেখা প্রিয় চরিত্রদের ভুলতে পারেন না কেউই। বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল ছিল স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto)।

জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা এই সিরিয়াল একসময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। একটা সময় একাধিকবার ‘বেঙ্গল টপার’-ও হয়েছিল এই জনপ্রিয় মেগা সিরিয়াল। এই সিরিয়ালের হাত ধরেই আজও দর্শকদের মন জুড়ে রয়েছে সকলের প্রিয় গুনগুন (Gungun)-সৌজন্য (Soujanya) জুটি। এমনকি ভালোবেসে অনুরাগীরা তাদের নাম দিয়েছিলেন ‘সৌগুন’ (Sougun)।

বাংলা সিরিয়াল,Bengali Serial,খড়কুটো,Khorkuto,বালিঝড়,Balijhor,চিনি,Chini,সাঁজি,Sanji,গুনগুন,Gungun,সৌজন্য,Soujanya,লীনা গাঙ্গুলি,Leena Ganguly

খড়কুটো শেষ হওয়ার পর এই জুটি আরও একবার ফিরছেন স্টার জলসার পর্দাতেই। তবে নতুন সিরিয়াল ‘বালিঝড়’ (Balijhor)-এর প্রোমো দেখে দর্শকরা অনুমান করছে ত্রিকোণ প্রেমের এই গল্পে এবার পর্দার গুনগুনের নায়ক সৌজন্য অভিনেতা কৌশিক নয় বরং ধূলোকণার লালন অভিনেতা ইন্দ্রাশীষ রায় হবেন।

Balijhora Trina Saha Kaushik Roy and Indrasish Roy

এ তো গেল প্রধান নায়ক নায়িকাদের কথা। এছাড়া তারকাখচিত লীনা গাঙ্গুলির এই নতুন সিরিয়ালে রয়েছে আরও একাধিক চমক। বিশেষ করে খড়খুটো সিরিয়ালের এক ঝাঁক তারকা সমাবেশ হতে চলেছে এই সিরিয়ালে। নায়ক নায়িকা গুনগুন সৌজন্য ছাড়াও এই তালিকায় থাকছেন খড়কুটোর গুনগুনের দুই ননদ সাঁজি (Sanji) আর চিনি (Chini)অভিনেত্রী সোনাল মিশ্র (Sonal Mishra) এবং প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)।

বাংলা সিরিয়াল,Bengali Serial,খড়কুটো,Khorkuto,বালিঝড়,Balijhor,চিনি,Chini,সাঁজি,Sanji,গুনগুন,Gungun,সৌজন্য,Soujanya,লীনা গাঙ্গুলি,Leena Ganguly

জানা যাচ্ছে খড়কুটোর সাঁজি অভিনেত্রী সোনাল এই বালিঝড় সিরিয়ালে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করবেন। ইতিপূর্বে খড়কুটোতেও পার্শ্ব চরিত্র করেই বেশ জনপ্রিয়তা পেয়েছিলেলন সোনাল। এছাড়া এই মুহূর্তে সোনাল অভিনয় করছেন সান বাংলার ‘আলোর ঠিকানা’ সিরিয়ালে টাপুর চরিত্রে।

অন্যদিকে নতুন সিরিয়াল নিয়ে চিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত নিজে থেকে কিছু না জানালেও জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই বালিঝড় সিরিয়ালের শুটিং ফ্লোরে দেখা যাচ্ছে তাকে। প্রসঙ্গত খড়কুটো শেষ হওয়ার পর ইদানিং প্রিয়াঙ্কাকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’-তে নায়ক পোখরাজের বোন সৃজার চরিত্রে।

Related Articles

Back to top button