খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

আমফান আলাদা করেছে মা-মেয়েকে, আসছে সংগ্রাম করে মাকে খুঁজে পাওয়ার নতুন গল্প ‘আলতা ফড়িং’

বাঙালির বিনোদনের অনেকটা অংশ জুড়েই রয়েছে বাংলা সিরিয়াল (Bengali Serial)। দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন চ্যানেলে একাধিক সিরিয়াল রয়েছে। তবে প্রতিটা সিরিয়ালের কাহিনী আলাদা, তাই দর্শকদের ভিত্তিতে সব সিরিয়ালের ভিড়েও কিছু সিরিয়াল সেরা হয়ে ওঠে। বিশেষত রোজকার জীবনের কাহিনী তুলে ধরা সিরিয়ালগুলিরই জনপ্রিয়তা থাকে বেশি। আর এবার আমাদের আশেপাশে ঘটে চলা সংগ্রামের কাহিনী নিয়েই আসছে এক নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং (Alta Phoring)’।

ষ্টার জলসার (Star Jalsha) পর্দায় দেখা যাবে এই নতুন সিরিয়াল। সিরিয়ালের কাহিনী হতে চলেছে বাস্তব ঘটে যাওয়া কিছু ঘটনার প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে। সম্প্রতি ষ্টার জলসার পর্দায় একাধিক সিরিয়াল শেষ হয়েছে তার বদলে আসতে শুরু করেছেন নতুন সিরিয়ালেরা। তাদের মধ্যেই একটি হল ‘আলতা ফড়িং’।

সিরিয়ালে মা ও মেয়ের কাহিনী দেখানো হবে। যেমনটা জানা যাচ্ছে গল্পে দুরন্ত স্বভাবের এক মা ও মেয়ের কাহিনী দেখানো হবে। মা ইটভাটায় কাজ করলেও মেয়ে ফড়িং কিন্তু জিমনাস্টিকের জন্য পাগল। এদিক ওদিক জিমন্যাস্টিক খেলা দেখিয়ে বেড়ায় সে। মা বারণ করলেও কথা শোনে না। প্রথমে মা ও মেয়ে একসাথে থাকলেও আমফানের জেরে হওয়া বিধ্বংসী বন্যায় আলাদা হয়ে যায় দুজনে।

বন্যায় যখন কোনোমতে একটা গাছ আঁকড়ে ধরে ছিল ফড়িং, তখনই সিরিয়ালের নায়ক এসে তাকে উদ্ধার করে। এরপর ফড়িং প্রতিজ্ঞা করে মাকে সে ঠিক খুঁজে বের করবে। সুতরাং বোঝাই যাচ্ছে জীবনের সাথে সংগ্রাম করে বড় হয়ে ওঠা আর নিজের মাকে খুঁজে পাবার কাহিনীই দেখানো হবে এই সিরিয়ালের মধ্যে দিয়ে।

নতুন সিরিয়ালের প্রমো ভিডিও ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে ষ্টার জলসার পক্ষ থেকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে আর চর্চাও শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। তবে নতুন এই সিরিয়ালটি কবে থেকে দেখা যাবে টিভির পর্দায় বা কটা থেকে দেখা যাবে সেই সম্পর্কে কোনো তথ্য এখনও প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, এর আগেও মা ও মেয়ের কাহিনী নিয়ে সিরিয়াল হয়েছে ষ্টার জলসার পর্দায়। ‘মা’ সিরিয়ালের ঝিলিক ও তার মাকে খুঁজে পাবার কাহিনী একসময় সুপারহিট ছিল। সন্ধ্যে নামলেও প্রতিটা ঘরে ঘরে বেজে উঠত সিরিয়ালের গান। তবে  নতুন সিরিয়ালটি দর্শকদের মনে কতটা প্রভাব ফেলতে পারবে সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Back to top button