খবরবিনোদনভিডিওসিরিয়াল

নাচা গান নয় সমাজের সমস্যা রিয়্যালিটি শোয়ের মঞ্চে, ‘আপনি কি বলেন’ নিয়ে আসছেন দেব শঙ্কর হালদার

বাঙালির বিনোদনের কথা বলতে গেলে প্রতিদিনের তালিকায় সিরিয়াল বাদে আরও একটি জিনিস থাকে সেটা হল রিয়্যালিটি শো (Reality Show)। বিভিন্ন চ্যানেলে নাচ গান  নিয়ে একাধিক রিয়্যালিটি শো অনুষ্ঠিত হয়। এমনকি বেশ কিছু জনপ্রিয় ননফিকশন রিয়্যালিটি শো রয়েছে, যেমন দাদাগিরি, দিদি নং ১ ইত্যাদি। এবার টিভির পর্দায় আসতে চলেছে নাচ গান বাদে একেবারে ভিন্ন স্বাদের নতুন একটি রিয়্যালিটি শো। ষ্টার জলসার (Star Jalsha) নতুন এই শোয়ের নাম হতে চলেছে, ‘আপনি কী বলেন (Apni Ki Bolen)’।

মানুষের বিনোদনের স্বার্থে শুরু হয়েছি ষ্টার জলসা, চ্যানেলের মূল মন্ত্র ‘চলো পাল্টাই’। তাই সময়ের সাথে সাথে একাধিক পরিবর্তন এসেছে। অনেক পুরোনো সিরিয়েল বন্ধ হয়ে গিয়ে নতুন সিরিয়াল তাঁর জায়গা গিয়েছে। একসময় টিআরপি লিস্টে বেশ পিছিয়ে পড়লেও বর্তমানে সেরা দশ সিরিয়ালের প্রথমেই রয়েছে ‘গাঁটছড়া’। এবার ভিন্ন স্বাদের রিয়্যালিটি শো নিয়ে দর্শকদের জনপ্রিয়তা পেতে হাজির চ্যানেল।

নাচ গান নেই সে তো আগেই বলেছি, তাহলে কি নিয়ে হবে এই রিয়্যালিটি শো? এর উত্তর হল আমাদের রোজকার জীবনে অনেক এমন কথা থাকে যেগুলো কাউকেই বলা হয় না। কখনো মন খুলে কথা বলার জন্য জায়গা বা সময় মেলেনা তো কখনো মানুষটাই মেলে না যার সাথে মনের কথা শেয়ার করা যায়। যার ফলে একসময় না বলে বলে সেই সময়ত কথার চাপা পরে যায়। এবার সেই মনের কথা গুলোকেই  বলার সুযোগ করে দিতে চেয়েছে ষ্টার জলসা।

অভিনব এই  শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকছেন বিখ্যাত অভিনেতা দেবশংকর হালদার (Debshankar Halder)। অভিনেতাকে এর আগেও আর পাঁচটা রিয়্যালিটি শোয়ের থেকে হাটকে অন্য ধরণের শোয়ে দেখা গিয়েছে। সম্প্রতি নতুন এই শোয়ের একটি প্রোমো রিলিজ করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

নতুন এই প্রোমোতে দেখা যাচ্ছে, সামাজিক সমস্যা গুলোকে তুলে ধরা হয়েছে টিভির পর্দায়। যার  মধ্যে একমহিলার তৃতীয় বিয়ের প্রসঙ্গ উঠতে দেখা গিয়েছে। অন্যদিকে দেখানো হয়েছে পুরুষেরা মদ খেলে সমস্যা নেই অথচ সেটাই মহিলারা করলে দশ। সমাজের এই সমস্যাগুলির জন্যই তৈরী হবে এই রিয়্যালিটি শো।

তবে শোয়ের প্রোমো প্রকাশ্যে এলেও কবে থেকে টিভির পর্দায় দেখা যাবে ‘আপনি কী বলেন’ বা কখন থেকে দেখা যাবে তা কিছুই জানানো হয়নি। তবে আশা করা হচ্ছে শীঘ্রই নতুন এই শোয়ের টাইম স্লট ঘোষণা কর হবে।

Related Articles

Back to top button