বিনোদনসিরিয়াল

এবার বাইক চালিয়ে বাড়িতে খাবার পৌঁছে দেবে নায়িকা! আসছে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি ‘

ইতিমধ্যেই স্টার জলসা, জি বাংলায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরোনো বস্তাপচা কাহিনি থেকে বেড়িয়ে এসে ধারাবাহিক গুলির গল্পে ইতিমধ্যেই পাওয়া যাচ্ছে নতুন স্বাদ। সদ্য শুরু হয়েই ‘সর্বজয়া’, ‘উমা’ মন জিতে নিয়েছে সিরিয়াল প্রেমীদের। হালফিলের ধারাবাহিকে নতুন নতুন বিষয়কেই ফুটিয়ে তোলা হচ্ছে টিভির পর্দায়।

এর মাঝেই প্রকাশ্যে এলো স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni home delivery) এর প্রোমো। অবশ্য এই ধারাবাহিকের নামের মতোই চমক রয়েছে বিষয়েও। খলনায়িকাকেই এই ধারাবাহিকে দেখা যাবে নায়িকার ভূমিকায়৷ অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit) এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের খলনায়িকা চুমকির ভূমিকায় অভিনয় দিয়েই নিজের জার্নি শুরু করেছিলেন অভিনেত্রী।

ধারাবাহিকের কেন্দ্রিয় চরিত্র খুকুমণি মামা মামীর খাবার হোমডেলিভারির ব্যবসা সামলান। রোদ, জল, বৃষ্টি মাথায় করে সে বাইকে করে লোকের বাড়ি বাড়ি পৌঁছে দেয় রান্না করা খাবার৷ ধারাবাহিকের ট্যাগ লাইনেই বলে দেওয়া হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। সেই খাবার পৌঁছে দিতে গিয়েই ধারাবাহিকের নায়কের সঙ্গে দেখা হবে তার।

সিরিয়ালে দীপান্বিতার বিপরীতে দেখা যাবে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি অর্থাৎ অভিনেতা রাহুল মজুমদারকে। প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়িতে রান্না করা খাবার বৃষ্টি মাথায় করে খুকুমণি পৌঁছে দিতে যায় নায়কের বাড়িতে। কিন্তু বাড়িতে ঢুকতেই ঘটে বিপত্তি। খুকুমণির দিকে ধেয়ে আসে এক এঁটো বাটি, বলাই বাহুল্য বাড়ির ছেলেই রাগে সেই বাটি ছুঁড়ে ফেলেছে।

ঘটনার প্রতিবাদ করতে খুকুমণি ভিতরে যেতেই বাড়ির মালকিন তাকে বলে যার জন্য খাবার আঞ্চহে তাকে নিজে খাইয়ে দিলে খুকুমণির টাকা সে তিনগুণ বাড়িয়ে দেবে৷ প্রস্তাবে রাজী হয় গম্ভীর, রাগী স্বভাবের বাড়ির সেই ছেলেকেই খাবার দিতে চলে যায় খুকুমণি। ট্রেলার দেখে ইতিমধ্যেই দর্শক উচ্ছ্বসিত ধারাবাহিক দেখার অপেক্ষায়।

Related Articles

Back to top button