খবরবিনোদন

সুশান্ত মৃত্যু রহস্যে নয়া মোড়! NCB এর জালে আটক বলিপাড়ার দুই তারকা

বলিঅভিনেতা সুশান্ত রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ ৮ মাস। এখনও পর্যন্ত অধরা আসল দোষীরা। প্রথমে সুশান্তের (SSR) মৃত্যুকে আত্মহত্যা হিসাবে দেখলেও পরবর্তীতে মৃত্যুরহস্যে অন্যান্য নানাদিক উঠে আসায় সিবিআইয়ের এই কেসের দায়িত্ব নেয়।

সম্প্রতি সুশান্ত কেসে এনসিবির জালে উঠে এল দুই রাঘব বোয়াল। সেলেব ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা (Rahila Furniturewala) ও প্রখ্যাত ব্যবসায়ী করণ সাজনানিকে শুক্রবার গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। সূত্রের খবর, বৃহস্পতিবার থেকেই এনসিবির জেরার মুখে পড়েন দুইজন এবং অবশেষে সুশান্ত মৃত্যু রহস্যে ড্রাগ সংযোগের সন্দেহে শুক্রবার গ্রেপ্তার করা হয় রাহিলা ও করণকে।

বলিসূত্রের খবর অনুযায়ী, ইতিপূর্বে ড্রাগপাচার সংযোগের ক্ষেত্রে করমজিৎ সিংকে গ্রেপ্তার করে এনসিবি। বৃহস্পতিবার করমজিৎয়ের ঘনিষ্ঠ আরেক পাচার-পান্ডা জগতাপ সিং আনন্দকে (Jagtap Singh Anand) হেফাজতে নেয় এনসিবি। প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পরপরই জেল হেফাজতে যান সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর ভাই। যদিও এক-দেড়মাসের মাথায় তাঁরা দু’জনেই জামিনে ছাড়া পান।

Related Articles

Back to top button