বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাইয়ে নতুন চমক! একেঅপরকে বুঝতে পারল শ্রীতমা-রাতুল, ঘুচল মন কষাকষি

বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল মিঠাই (mithai)। যার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন হয় না।প্রতিদিন ঘড়ির কাঁটা আটটার ঘরে যেতেই সবাই সব কাজ বন্ধ করে মিঠাই দেখতে বসে যান টিভির সামনে।তাই সেই শুরু থেকেই দর্শকদের মন জয় করে,টিআরপি তে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। এই সিরিয়ালের প্রধান জুটি মিঠাই, সিদ্ধার্থ ছাড়াও এখন দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শ্রীতমা, রাতুলের সম্পর্কের জটিলতা।

পরিবারের সম্মান রক্ষার কথা ভেবেই শ্রীতমা রাতুলের বিবাহ বিভ্রাট ঘটে। যা কিছুতেই মন থেকে মেনে নিতে পারছে না রাতুল। কারণ শ্রীতমা নয় রাতুলের পছন্দ ছিল মোদক পরিবারের ছোটো মেয়ে নিপা। কিন্তু শেষ মুহূর্তে তাঁদের বিয়ে ভেস্তে যায়।

মিঠাই Mithai Serial Sreetama

এই পরিস্থিতিতে পরিবারের চাপে বিয়ে করলেও কিছু তেই মন টিকছে না রাতুলের। এমনকি মিথ্যে বিয়ের অভিনয় করে হাঁপিয়ে ওঠে সে। তাই কাওকে কিছু না জানিয়ে শুধু নিপাকে জানিয়েই খড়গপুর চলে যায় রাতুল।এই পর্যন্ত কমবেশি সকলেরই জানা।

এরফলে শ্রীতমার প্রতি রাতুলের এই আচরণে রীতিমতো চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। মনের মধ্যে কষ্ট চেপে রেখে ভিতর ভিতর গুমরে মরতে থাকে শ্রীতমাও।এমন সময় সবাইকে অবাক করে দিয়ে কাওকে কিছু না জানিয়ে হঠাৎই মনোহরায় ফিরে আসে রাতুল।

Sreetama Ratul Mithai Serial

কিন্তু হঠাৎ কি হল রাতুলের? শ্রীতমার প্রতি অন্যায় করে তাঁরও কি এবার মন গলতে শুরু করল? অন্তত তেমনই একটা ইঙ্গিত মিলেছে সিরিয়ালে। কারণ ফিরে এসে রাতুল নিজে থেকেই শ্রীতমার সাথে কথা বলতে যায়। এবং জানায় অন্তত একবছর বাড়ির সবার সামনে মিথ্যে বিয়ের নাটক করার যে পরামর্শটা শ্রীতমা দিয়েছিল সেটা একেবারে ঠিক। এখন থেকে তাঁরা সেটাই করবে। এরপরেই শ্রীতমার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় রাতুল। আগামী দিনে মিঠাইয়ের “গোপাল” তাঁদের সম্পর্কের মোড় কোন দিকে ঘোরান এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button