বিনোদনসিরিয়াল

মনফাগুন শেষ! নতুন রূপে পর্দায় ফিরছেন ছোটপর্দার পিহু, চমক রয়েছে নায়কের চরিত্রেও  

বিনোদন জগতে নিত্যনতুন সিরিয়ালের আনাগোনা লেগেই থাকে। তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনে। সিরিয়ালপ্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা এমনই একটি সিরিয়াল ছিল ‘মনফাগুন’ (Monphagun)। মাত্র কদিন আগেই টিভির পর্দায় শেষবারের মতো সম্প্রচারিত হয়েছে ঋষিরাজ আর তার প্রিয়দর্শিশিনীর মন পাগল করা ভালোবাসার গল্প।

এই সিরিয়ালের হাত ধরে দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন পর্দার পিহু (Pihu) অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও মিষ্টি পিহুর সারল্য এখনো ভুলতে পারেননি দর্শক। এখন থেকেই তাকে আরো একবার পর্দায় দেখার জন্য অপেক্ষায় দিন গুনছেন দর্শকদের অনেকেই। সদ্য এই অভিনেত্রীর মুকুটে জুড়েছে আর একটি নতুন পালক।

অনেকেই হয়তো জানেন না,অভিনয়ের পাশাপাশি লেখালেখিও করতে দারুন ভালোবাসেন সৃজলা। সদ্য প্রকাশ পেয়েছে অভিনেত্রীর  লেখা প্রথম প্রেমের বই। জানা যাচ্ছে সৃজলার লেখা এই নতুন বইয়ের নাম ‘ফরেভার জানুয়ারি’ (Forever January)। রবিবার অক্সফোর্ডের তরফ থেকে প্রকাশিত হয়েছে সৃজলার লেখা এই কবিতার বই।

অভিনেত্রী জানিয়েছিলেন এখনও পর্যন্ত তিনি ৩০০টিরও বেশি কবিতা লিখে ফেলেছেন। সেখান থেকেই ৫০’টির কাছাকাছি কবিতা প্রকাশিত হয়েছে অভিনেত্রীর নতুন বইতে। কিছুদিন আগেই অভিনেত্রী অনুরোধ করেছিলেন অভিনেত্রী হিসেবে সবাই তাকে যেভাবে ভালোবাসা দিয়েছেন তার এই নতুন বই-টিকেও সবাই যেন একইভাবে ভালোবাসেন।

এসবের মধ্যেই জানা যাচ্ছে বাংলার এই নোরা ফাতেহি ফের একবার নতুন রূপে ফিরতে চলেছেন টিভির পর্দায়। তবে না নতুন কোন সিরিয়াল নয় অভিনেত্রী আসছেন তার নতুন মিউজিক ভিডিও (Music Video) নিয়ে। শুধু তাই নয় চমক রয়েছেন সৃজলার বিপরীতে থাকা নায়কের মধ্যেও। জানা যাচ্ছে এই নতুন মিউজিক ভিডিওর হাত ধরে দর্শক পেতে চলেছেন এক নতুন জুটি।

আসলে সৃজলার বিপরীতে এই নতুন মিউজিক ভিডিওতে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya)।  আসলে দর্শকরা তাকে মিঠাই সিরিয়াল খলনায়ক ওমি আগারওয়াল নামেই বেশি চেনেন। প্রসঙ্গত এই অভিনেতা বর্তমানে সান বাংলার ‘আলোর ঠিকানা’ (Alor Thikana) নামে একটি জনপ্রিয় সিরিয়ালে নায়কের চরিত্রেঅভিনয় করছেন।

Related Articles

Back to top button