গানবিনোদনভিডিওসিরিয়াল

মনফাগুন শেষ! মিঠাইকে জব্দ করতে এবার শত্রু ওমি আগারওয়ালের সাথে জুটি বাঁধল পিহু

বিনোদন জগতে কত সিরিয়ালই তো যায় আসে! তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে যাওয়ার পরেও  তার চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। সিরিয়ালের পোকা দর্শকদের পছন্দের তালিকায় থাকা এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘মনফাগুন’ (Monphagun)। এই তো  মাত্র কদিন আগেও টিভির পর্দায় ঋষি-পিহুর মন পাগল করা ভালোবাসার গল্প দেখার জন্য মুকিয়ে থাকতেন দর্শক।

ইতিমধ্যেই টিভির পর্দায় শেষ হয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালে পিহু (Pihu) অর্থাৎ প্রিয়দর্শনীর চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। আর তাঁর বিপরীতে নায়ক ঋষি (Rishi) অর্থাৎ ঋষিরাজ সেনশর্মার চরিত্রে অভিনয় করেছিলেন টেলিভিশিন হার্টথ্রব শন ব্যানার্জী (Sean Banerjee)। টিভির পর্দায় তাদের দুর্দান্ত রসায়ন অল্পদিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। অনুরাগীরা ভালোবেসে তাদের নাম দিয়েছিল ‘পিহুরাজ’।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

সিরিয়ালের হাত ধরে দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছিলেন পর্দার পিহু-ঋষি। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও তাদের আরো একবার পর্দায় দেখার জন্য অপেক্ষায় দিন গুনছেন দর্শকদের অনেকেই। সকলেই চাইছেন এই জুটিকে আরও একবার পর্দায় একসাথে দেখতে। কিছুদিন আগেই দর্শকদের সেই ইচ্ছা পূরণ করেবছিল জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ট্রেন্ডস। পুজোয় তাদের জামাকাপড়ের বিজ্ঞাপনে জুটি বেঁধেছিলেন পর্দার ঋষি পিহু।

তবে সব মিলিয়ে সময়টা এখন বেশভালোই যাচ্ছে অভিনেত্রী সৃজলা গুহর। সদ্য এই অভিনেত্রীর মুকুটে জুড়েছে আর একটি নতুন পালক। সদ্য অক্সফোর্ডের তরফ থেকে প্রকাশিত হয়েছে সৃজলার লেখা প্রথম প্রেমের বই ‘ফরেভার জানুয়ারি’ (Forever January)। এখানেই শেষ নয়, খুশির খবর রয়েছে আরও।

বাংলা টেলিভিশনের এই নোরা ফাতেহি এবার ফিরছেন একেবারে নতুন রূপে। তবে না নতুন কোন সিরিয়াল নয় অভিনেত্রী আসছেন তার নতুন মিউজিক ভিডিও (Music Video) নিয়ে। আগামীকাল অর্থাৎ ২৫ সেপ্টেম্বর মহালয়ার পুণ্যলগ্নেই মুক্তি পেতে চলেছে সৃজলার প্রথম মিউজিক ভিডিও ‘এল রে,পুজো এল’। এই নতুন মিউজিক ভিডিওতে সৃজলার সাথে জুটি বেঁধেছেন ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের হ্যান্ডসাম খলনায়ক ওমি আগারওয়াল, অর্থাৎ অভিনেতা জন ভট্টচার্য (John Bhattcharya)।


প্রসঙ্গত এই অভিনেতা বর্তমানে সান বাংলার ‘আলোর ঠিকানা’ (Alor Thikana) নামে একটি জনপ্রিয় সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয় করছেন। তবে শন ব্যানার্জীর পর জনের সাথে সৃজালাকে দেখে খুশিই হয়েছেন তাঁর অনুরাগীরা। কমেন্ট সেকশনে সকলেই জানিয়েছেন জনের সাথেও তাঁকে দারুন মানিয়েছে। প্রসঙ্গত সৃজলা জানিয়েছেন এই মিউজিক ভিডিওর হাত ধরেই এসভিএফ-এর সাথে প্রথম কাজ করছেন তিনি।

Related Articles

Back to top button