বিনোদনভাইরালভিডিও

চোখ ধাঁধানো সৌন্দর্য! পুজো লুকে হাজির সৃজিতপত্নী মিথিলা, তুমুল ভাইরাল ছবি

দীর্ঘ জলঘোলার পর জনপ্রিয় পরিচালকের সৃজিত মুখার্জির মন মজেছে বাংলাদেশী সুন্দরী রফিয়ত রসিদ মিথিলার উপর। এবার টলিউডের নামজাদা সুন্দরীদের ও টেক্কা দিলেন বাংলাদেশের মেয়ে মিথিলা। এলো চুল, হালকা কাজল, গলায় ভারী গয়না মিথিলার এই অগোছালো লুকেই ঘায়েল তার ভক্তকূল। সম্প্রতি একটি জনপ্রিয় পত্রিকার বিজ্ঞাপনে এই লাবন্যময়ী অবতারে ধরা দিয়েছেন মিথিলা।

অন্যান্য অভিনেত্রীদের মত সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ থাকেননা মিথিলা। গ্ল্যামারাস ফটোশ্যুট, টিকটক, ভিডিওর রমরমায় গা ভাসাতে চাননা এই বঙ্গ ললনা। কিন্তু, যখনই তিনি হাজির হন থাকে চমক। সম্প্রতি মেয়ে আয়রাকে নিয়ে শান্তিনিকেতন যান মিথিলা। সেখানেই মেয়ের সাথে কাটানো বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। সেখানেও হলুদ শাড়িতে মিথিলার চোখ ধাঁধানো সৌন্দর্যে কুপোকাত হয়েছেন তার ভক্তকূল।

https://www.instagram.com/tv/CGN1q7IBAVS/?utm_source=ig_embed&utm_campaign=loading

পদ্মাপারের এই সুন্দরী ইতিমধ্যেই এপার বাংলার দর্শকদেরও মন জিতে নিয়েছেন। গোলাপি ব্লাউজ, সাদা শাড়ি, মাথায় ফুল দিয়ে অনবদ্য দেখাচ্ছে সুন্দরীকে। ছবিগুলি প্রকাশ্যে আসতেই হুহু করে বেড়েছে লাইকের সংখ্যা। কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। সৃজিত পত্নীকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বাংলাদেশি অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজিত ঘরণী হওয়ার পর যেন তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের।

Related Articles

Back to top button