গসিপবিনোদনসিনেমা

শাহরুখ খান বলেই কি ছবি তুলতে হবে? সৃজিত ঘরণী নাক উঁচু মিথিলার মন্তব্য ঘিরে নতুন বিতর্ক

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। এছাড়া আরও একটি পরিচয় রয়েছে তার। তিনি বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীর (Srijit Mukherji) বিবাহিত স্ত্রী। সম্প্রতি তার এক সাক্ষাৎকারে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। সাধারণত সেলিব্রেটি হোক কিংবা আম জনতা শাহরুখ খান (Shahrukh Khan) বলতে পাগল সবাই।

এদিক দিয়ে সৃজিত ঘরণী মিথিলা অবশ্য উল্টো পথেই হাঁটেন। এ প্রসঙ্গে অভিনেত্রীর সপাট জবাব ‘শাহরুখ খান বলেই কি তার সঙ্গে ছবি তুলতে হবে?’ আসলে ২০১৯ সালে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (Kolkata International Film Festival) উদ্বোধনী অনুষ্ঠানে শামিল হয়েছিলেন কলকাতার ব্রান্ড আম্বাসাডার তথা বলিউড বাদশা শাহরুখ খান।

শাহরুখ খান অর্থাৎ বলিউডের কিং খান বলে কথা! এহেন সুপারস্টার কে চোখের সামনে দেখে ছবি তোলার সুযোগ পেলে কি আর হাতছাড়া করা যায়। বলিউডে বাদশার সাথে বিশেষ মুহূর্ত কে সারা জীবনের জন্য ফ্রেমবন্দি করে রাখতে কার্যত হুড়োহুড়ি পড়ে যায়। আর সেই কিং খানকে চোখের সামনে দেখেও কোনো হেলদোল ছিল না মিথিলার।

শাহরুখ খানকে দেখার অনুভূতি কেমন ছিল জানতে চাওয়া হলে মিথিলাএ প্রসঙ্গে বাংলাদেশের এক শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান তার ছবি তোলার ইচ্ছা ছিল না কিন্তু তার স্বামী সৃজিত তাকে জোর করে ছবি তুলতে নিয়ে গিয়েছিলেন। কারণ মিথিলা মনে করেন ‘এমন তো নয় যে তাঁর সঙ্গে কোনো বাক্য বিনিময় হয়েছে। শুধু একটা ছবি তুলে আমি অত এক্সাইটেড হতে পারিনি।’

সেইসাথে মিথিলা জানান, ‘আমি ছোটবেলা থেকেই স্টারদের দেখলে স্বাভাবিকভাবেই নিতাম। আমি কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না। অনুষ্ঠানে কলকাতার সব স্টার শাহরুখ খানের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপ করে বসে ছিলাম। সৃজিত আমাকে এসে বলছিল, তুমি যাবে না ছবি তুলতে। আমার যেতে ইচ্ছা করছিল না। সৃজিত আমাকে প্রায় জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য নিয়ে যায়। শুধু ছবিটাই তুললাম।’

Related Articles

Back to top button