বিনোদন

বাবা হতে চলেছেন সৃজিত মুখার্জি! মিথিলার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু

টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে কাজ করছেন সৃজিত আর দুর্দান্ত সমস্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বাংলার এক পরিচালক বিয়ে করেছেন ওপর বাংলার অর্থাৎ বাংলাদেশের মেয়ে রাফিয়াত রশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila)। মিথিলার একটি মেয়েও রয়েছে স্ত্রীর পাশাপাশি তার মেয়েকেও আপন করে নিয়েছেন সৃজিত। ২০১৯ সালে মিথিলা সুন্দরীকে বিয়ে করেন সৃজিত। বিয়ের পর থেকেই বেশ চর্চিত সৃজিত মিথিলার জুটি।

সৃজিতের ঘরণী হওয়ার পর থেকেই বাংলা এবং বাংলাদেশ উভয় জায়গাতেই তুমুল চর্চিত মিথিলা৷ এছাড়াও বাংলাদেশের নামকরা অভিনেত্রী হওয়ার দরুণ মিথিলার একটি নির্দিষ্ট ফ্যানবেস আগে থেকেই রয়েছে বাংলাদেশে, এখন তা দুই বাংলাতেই বিস্তৃত। এছাড়াও অভিনেত্রী হওয়ার পাশাপাশি মিথিলা একজন মডেল, গায়িকা, সঞ্চালক, লেখক এবং সমাজকর্মী। মিথিলার লেখা শর্ট ফিল্ম সবক্ষেত্রেই সমাদৃত হয়েছিল।

Srijit Mukherjee সৃজিত মুখার্জী Rafiath Rashid Mithila রাফিয়াত রশিদ মিথিলা

বাংলাদেশের বিভিন্ন নাটকেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু এবার শোনা গেল দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন মিথিলা। তার অন্তঃসত্বা হওয়ার খবরে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল জল্পনা। প্রশ্ন উঠছে তবে কি এই বাচ্চার বাবা সৃজিতই? তবে বাস্তবে নয়। সম্প্রতি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি।

যার মধ্যে একটি নাটকের নাম ‘বিয়িং ওম্যান’। হাসান রেজাউলের পরিচালনায় এই নাটকটিতে মিথিলা একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করেছেন। নাটকটিকে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এই নাটকে মিথিলাকে দেখা যাবে একজন কার্ডিওলজিস্টের ভূমিকায়।

প্রসঙ্গত, সৃজিত ও মিথিলার বিয়েরর এক বছর ইতিমধ্যেই পূর্ণ হয়ে গিয়েছে। তাদের বিয়ের নিয়ে নেট দুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছিল। যদিও সেসবে বিশেষ কান না দিয়ে দিব্য আছেন দম্পতি দম্পতি। তবে বর্তমানে সময় পেলেই দু’জনে বেরিয়ে পড়েন ঘুরতে। ব্যস্ত জীবনে কিছু সময় একান্তে কাটাতে বেরিয়ে পড়েন তারা।

Related Articles

Back to top button