গসিপবিনোদন

চলে গেলেন সৃজিত মুখার্জি! সোশ্যাল মিডিয়ায় টলি পরিচালকের মৃত্যুর খবর শুনে আঁতকে উঠলেন নেটিজেনরা

আজ সকাল থেকেই একটি খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকি এই খবর পেয়ে হতবাক খোদ টলি পরিচালক সৃজিত মুখার্জিও (Srijit Mukherjee)। রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সৃজিতের ‘মৃত্যু সংবাদ’ এর একটি পোস্টার৷ সকলেরই জানা, গত কালকেই নিজের কোভিড পজেটিভ হওয়ার কথা ট্যুইট বার্তায় জানিয়েছেন টলি পরিচালক। এও জানিয়েছেন তিনি আইসোলেটেড রয়েছেন, আর ঘটনাকে ঘিরেই তৈরি হওয়া একটি ছবি থেকে দানা বেঁধেছে বিতর্ক।

রবিবার সকালে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন পরিচালক সৃজিত মুখার্জি। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। ভাইরাল পোস্টটিতে দেখা যাচ্ছে, পরিচালকের একটি সাদা কালো ছবির উপর বড় বড় হরফে লেখা, ‘চলে গেলেন সৃজিত মুখার্জি ‘, তবে এতেই ঘাবড়ানোর কিছু নেই। ছবিটি একটু ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে নীচে ছোট ছোট করে লেখা ‘আইসোলেশনে’।

অর্থাৎ এই ছবির পুরো কথা ‘চলে গেলেন সৃজিত মুখার্জি আইসোলেশনে’। সৃজিতের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরই কোনোও নেটিজেন মজা করে মিমের আকারে এই ছবি তৈরি করেন। প্রথম দেখায় কার্যত ভয়ই লেগে যাবে এই ছবি দেখলে। কিন্তু পরিচালক গোটা বিষয়টা বেশ মজার ছলেই নিয়েছেন। কিন্তু এই ঘটনার প্রতিবাদ করেছেন অনেকেই।

আসলে জীবিত মানুষের মৃত্যু সংবাদ রটানো এখন একটি ট্রেন্ডের মধ্যে পড়ে। এর আগেও এমন ঘটনা ঘটেছে অনেকের সাথেই। টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র, দেবলীনা কুমার এর তীব্র প্রতিবাদ জানিয়ে লিখেছেন এর পুনরাবৃত্তি হলে আইনি ব্যবস্থা নেবেন।

এদিকে রাজ্যে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। করোনার তৃতীয় ঢেউ বঙ্গে ইতিমধ্যেই আছড়ে পড়েছে। পাশাপাশি ভয় ধরাচ্ছে নয়া ভাইরাস ওমিক্রন-ও। গত কয়েকদিন আগেই বাংলার মহারাজা সৌরভ গাঙ্গুলির করোনা আক্রান্ত হওয়ার খবর আসে, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদাও কোভিড আক্রান্ত হওয়ায় তার বিয়ে পর্যন্ত স্থগিত হয়ে গিয়েছে৷ এদিকে গতকাল সুরকার তথা সঙ্গীর পরিচালক জিৎ গাঙ্গুলিও ট্যুইটারে জানান তিনি কোভিড আক্রান্ত। এই পরিস্থিতি সামাল দিতে আগামীকাল থেকেই একাধিক করোনা বিধি জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার।

Related Articles

Back to top button