মেয়ে আইরাকে নিয়ে গর্বিত সৃজিত-মিথিলা, নেটমাধ্যমে একমাত্র কন্যার সাফল্য শেয়ার করলেন ‘গর্বিত আব্বু’


টলিউডের বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)। বাংলা ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে কাজ করছেন সৃজিত আর দুর্দান্ত সমস্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বাংলার এক পরিচালক বিয়ে করেছেন ওপর বাংলার অর্থাৎ বাংলাদেশের মেয়ে রাফিয়াত রশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila)। মিথিলার একটি মেয়েও রয়েছে স্ত্রীর পাশাপাশি তার মেয়েকেও আপন করে নিয়েছেন সৃজিত। ২০১৯ সালে মিথিলা সুন্দরীকে বিয়ে করেন সৃজিত। বিয়ের পর থেকেই বেশ চর্চিত সৃজিত মিথিলার জুটি।

সৃজিতের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আইরা, এবার মেয়ের জন্য গর্বিত সৃজিত-মিথিলা। মা বাবা নিজেরাই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন এই কথা। আসলে আইরার স্কুলে একটি বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই প্রতিযোগিতায় ইংরেজি ও বাংলা দুটি ভাষাতেই বক্তৃতা দিয়েছে আইরা। আর উভয় ভাষাতেই পুরস্কৃত হয়েছে ছোট্ট আইরা।

মেয়ের সাফল্যে গর্বে বুক ভোরে গিয়েছে মা মিথিলা ও বাবা সৃজিতের। মা মিথিলা সোশ্যাল মিডিয়াতে মেয়ের সাফল্যের ছবি হিসাবে সার্টিফিকেটের ছবি শেয়ার করেছেন। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘আমার মেয়ে তার স্কুলে ইংরেজি বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম হয়েছে। সাথে বাংলা বক্তৃতা প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে’। আর এই কথার শেষে রয়েছে হ্যাশট্যাগ গর্বিত মা।

মিথিলার মত বাবা তথা পরিচালক সৃজিতও সোশ্যাল মিডিয়াতে মেয়ের সাফল্যের কথা শেয়ার করে নিয়েছেন। মেয়ের প্রাপ্ত পুরস্কার ও সার্টিফিকেটের ছবি টুইটারে শেয়ার করেচেন পরিচালক। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘গর্বিত আব্বু’।

মা ও বাবা দুজনেরই পোস্ট বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত, আইরা মা মিথিলার সাথেই থাকে। মিথিলা বাংলাদেশের একজন জনপ্রিয়  অভিনেত্রী। কাজের সূত্রে তাকে ভারত বাংলাদেশ করতে হয় বারবার। তবে মেয়ের পড়াশোনার প্রতি কিন্তু বেশ যত্নশীল মিথিলা। এমনকি বাবা সৃজিতও মেয়ের পড়াশোনা নিয়ে খুবই সচেতন। যার প্রতিফলন হিসাবেই হয়তো এই পুরস্কার জিতেছে ছোট্ট আইরা।