বিনোদনসিরিয়াল

অনুরাগের ছোঁয়ার দীপার প্রিয় লেখক কবির! তার জন্য কলম ধরলেন শ্রীজাত 

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। বহুদিন ধরেই সগৌরবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে একের পর এক বিনোদনমূলক সিরিয়ালগুলি। তবে সময়ের সাথে এখন বদলেছে দর্শকদের সিরিয়াল দেখার রুচি। তাই এখনকার দিনে বেশীরভাগ সিরিয়ালের গল্পই উঠে আসে একেবারে জীবন থেকে। যার ফলে টিভির পর্দায় সেই কাহিনী আরও বেশী করে জীবন্ত হয়ে ওঠে।

তাই দর্শকদের স্বাদ বদলের কথা মাথায় রেখেই এখন চ্যানেল কর্তৃপক্ষের বরাবরই নজর থাকে একেবারে ভিন্ন স্বাদের কনটেন্টের ওপর। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই ভিন্ন স্বাদের একটি নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’।

ধারাবাহিকে কালো মেয়ে দীপা (Deepa)-র চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। তবে এটাই কিন্তু অভিনেত্রীর প্রথম সিরিয়াল নয়। এর আগেও ‘দত্ত অ্যান্ড বউমা’ এবং ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। আর বিপরীতে ডাক্তার বাবু সূর্যের চরিত্রে দেখা যাচ্ছে  জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) -কে।

এই ধারাবাহিকে কিছুদিন আগেই  এন্ট্রি হয়েছে নতুন চরিত্র কবিরের (Kabir)। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee)। সিরিয়ালের প্লট অনুযায়ী তাকে একজন লেখকের চরিত্রে দেখা যাচ্ছে। যিনি সিরিয়ালের নায়িকা দীপার অত্যন্ত প্রিয় একজন লেখক। খুব সম্প্রতি সিরিয়ালের একটি পর্ব দেখা যাবে যেখানে দীপা নায়ক সূর্যের সামনে একটি কবিতা পড়ে শোনাবে।

সেই কবিতাটি লিখেছেন এই কবির। এ তো গেল সিরিয়ালের গল্প কিন্তু বাস্তবে এই কবিতাটি লিখেছেন বাংলার জনপ্রিয় লেখক শ্রীজাত বন্দ্যোপাধ্যায় (Srijato Banerjee)।  জানা আছে অনুরাগের ছোঁয়ার জন্য এবার একটি সম্পূর্ণ কবিতা লিখে দিয়েছেন শ্রীজাত। সেই কবিতার কয়েকটি পংক্তি হল এরকম ‘আদর দিয়ে আগলাবো তোর মন আমাকে ঠিক সামলে রাখিস তুই, সারা জীবন সঙ্গে আছি বোন, সমস্ত সুখ তোর কপালে ছুঁই’।

Related Articles

Back to top button