গসিপবিনোদনসিনেমা

সৌন্দর্যে শ্রীদেবীকেও টেক্কা দেবে বোন শ্রীলতা, অদেখা এই ছবি দেখলে প্রশংসা করবেন আপনিও

৯০ এর দশকে মোহময়ী যাঁর রূপের দিওয়ানা ছিল লক্ষ লক্ষ ভক্তরা তিনি হলেন শ্রীদেবী। বলিউডের প্রথম মহিলা সুপারস্টার নামেও পরিচিত তিনি। যেমন তাঁর রূপ লাবণ্য তেমনি দুর্দান্ত অভিনয়। রুপোলি পর্দায় শ্রীদেবীকে একবার দেখার জন্য রীতিমত উপচে পড়ত ভিড়। একসময় ইন্ডাস্ট্রিও বুঝে গিয়েছিল শ্রীদেবী মানেই ছবি হিট। তবে কোটি কোটি ভক্তদের চোখে জল এনে অনেক আগেই পৃথিবী থেকে চলে গিয়েছেন অভিনেত্রী।

২০১৮ সালে বাথরুমে পরে মৃত্যু হয় শ্রীদেবীর। তবে আজও তার সৌন্দর্য থেকে অভিনয়ের দক্ষতা চর্চার বিষয় হয়ে থাকে সর্বদাই। যদিও শ্রীদেবীর রূপ নিয়ে সর্বদাই চর্চা চলে বলিউডে, তবে জানলে অবাক হবেন অভিনেত্রীর এক বোন আছে। শ্রীদেবীর বোন কিন্তু সৌন্দর্যে কোনো অংশেই কম যান না। আজকের প্রতিবেদনে শ্রীদেবীর বোন শ্রীলতার সম্পর্কে জানাবো আপনাদের।

Sridevi Beautiful sister Sreelata

সুন্দরী মহিলার কথা বলতে গেলেই সবার আগে পর্দার নায়িকাদের কথা মনে চলে আসে। তবে সিনেমার লাইমলাইট থেকে দূরে রয়েছেন এমনও অনেকেই আছেন। এর সবচাইতে বড় উদাহরণ হল শ্রীদেবীর বোন শ্রীলতা। জনপ্রিয় অভিনেত্রীর বোন, অপরূপ সুন্দরী হওয়া সত্ত্বেও তাঁর সম্পর্কে খুব কমই জানেন অনেকে। কারণ ক্যামেরা লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন তিনি। তবে আজও তাঁর ছবি দেখলে প্রশংসা করতে বাধ্য হবেন সকলেই।

Sridevi Sister Sreelata

যদিও শ্রীলতা বলিউডে পা রাখেননি, তবে তাঁর সৌন্দর্য অনায়াসেই টেক্কা দিতে পারে যে কাউকে। শ্রীদেবীর সাথে একাধিক ছবি রয়েছে শ্রীলতার যা দেখলে শুধু হাঁ করে দেখতেই থাকতে হয়। বেশ কিছু ছবি রয়েছে যা সত্যিই এটা প্রমাণও করে দিয়েছে। জানা যায় অভিনেত্রীকে বলিউডে কেরিয়ার গড়তে অনেক সাহায্য করেছিলেন তিনি।

Sridevi Sister Sreelata 1

বোন নয় বন্ধুর মত সম্পর্ক ছিল দুজনের। এমনকি শ্রীদেবীর প্রথম নাচের ভিডিও নাকি শ্রীলতাই শুট করে দিয়েছিলেন। ১৯৯৩ সালে বিয়ে হওয়ার আগে পর্যন্ত তিনি পাশেই ছিলেন সর্বদা বোনের। বর্তমানে তিনি চেন্নাইতে স্বামীর সাথেই থাকেন ও সাধারণ জীবনযাপন যাপন করেন।

Related Articles

Back to top button