বিনোদনসিনেমা

হুবহু শ্রীদেবী! মৃত্যুর ৩ বছর পর আবারও ফিরেছেন অভিনেত্রী, নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউড সেলিব্রেটিদের মতো দেখতে হওয়ায় ইতিপূর্বে শিরোনামে এসেছেন অনেকেই। এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউডের আরও এক সুপারস্টারের নাম।আর তিনি হলেন বলিউডের প্রথম মহিলা সুপারস্টার তথা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী(Sridevi)। এবার প্রয়াত অভিনেত্রীর মতো হুবহু দেখতে দিপালী চৌধুরীকে(Dipali Chowdhury)নিয়ে তুমুল শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

শ্রীদেবীর সৌন্দর্য নিয়ে নতুন করে কিছুই বলার নেই। আর সেই কারণেই মৃত্যুর পর আজও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি এক ফোঁটাও। দেশের গন্ডি ছাড়িয়ে গোটা বিশ্বে আজও তার অগণিত ভক্ত। আর ভক্তদের কাছে শ্রীদেবী এক এবং অদ্বিতীয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে হুবহু শ্রীদেবীর মতোই দেখতে একজন সোশ্যাল মিডিয়া স্টারের একটি রিল ভিডিও।

cropped-Sridevi-2.jpg

শ্রীদেবীর লুকলাইক দিপালী নিজে একজন ভ্লগার। সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর সাজে দিপালীর ছবি এবং ভিডিও দেখে চোখ কপালে উঠবে যে কারও। এখন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়েছেন দিপালী। তাই তিনি ছবি এবং ভিডিও শেয়ার করা মাত্রই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

ইনস্টাগ্রামে এখনই দিপালীর ফলোয়ার সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে। মাঝে মধ্যেই শ্রীদেবীর ছবির দৃশ্যে লিপসিং করার নানান ভিডিও শেয়ার করেন তিনি। দিপালীকে তার শেষবার আপলোড করা ইনস্টাগ্রাম ভিডিওতে, শ্রীদেবীর জনপ্রিয় লাডলা সিনেমার একটি দৃশ্যে লিপসিং করতে দেখা গিয়েছে।

 

ভিডিওতে দিপালী শ্রীদেবীর মতোই লাল রঙের পোশাকে দেখা যাচ্ছে। সেইসাথে তার গলায় রয়েছে একটি মুক্তার নেকপিস এবং সোনার কানের দুল। ভিডিওতে দেখা যাচ্ছে দিপালীর লুক এবং স্টাইল অবিকল শ্রীদেবীর মতো। এই ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগীরা তাকে শ্রীদেবীর কপি বলছেন। আবার একজন লিখেছেন ‘রাগান্বিত শ্রীদেবীকে আরও ভাল দেখাচ্ছে।’

Related Articles

Back to top button