বিনোদনভাইরালভিডিও

শুধু নাচ নয় ক্রিকেটে ছক্কাও হাঁকাতে জানেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, তুমুল ভাইরাল ভিডিও

একই অঙ্গে শত রূপ! শ্রীদেবী (Shidevi) কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবরই নাচের জন্য বেশ বিখ্যাত। কিন্তু এবার আর নাচ নয় শ্যুটিং এর ফাঁকে ক্রিকেট (Cricket) খেলায় মাতলেন শ্রীদেবী কন্যা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিও (Video) শেয়ার করতেই নিমেষে তা ভাইরাল (viral) হয়ে যায়।

একসময় বলিউডে একচেটিয়া রাজ করেছেন শ্রীদেবী (Sridevi)। যেমন নাচ, তেমন অভিনয়, তেমন তার রূপ -সব মিলিয়ে বি-টাউনের সর্বকালের সেরা অভিনেত্রীদের তালিকায় নিজের নাম পাকা করেছিলেন শ্রীদেবী। দিয়েছেন একের পর এক হিট সিনেমা। এবার তারই যোগ্য কন্যা হিসেবে নিজেকে প্রমাণ করল জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor)।

জাহ্নবী কাপুর Janhvi kapoor

বলিউডে (Bollywood) জাহ্নবী কাপুরের অভিষেক হয় ২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে, প্রথম ছবিতে তার মিষ্টি অভিনয় দিয়েই তিনি অসংখ্য দর্শকদের মন জিতে নিয়েছিলেন। এছাড়াও নেটফ্লিক্সে তার অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’র প্রশংসা করেছেন অভিনয় প্রেমীরা।

এবার এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাট হাতে জমিয়ে ক্রিকেট খেলছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর আসন্ন ছবি ‘গুড লাক জেরি’ ছবি নিয়ে বেজায় ব্যস্ত তিনি। শ্যুটিং এর একঘেয়েমি কাটাতে সেখানেই ক্রিকেট খেলতে শুরু করলেন অভিনেত্রী। প্রথম কয়েকটা বল নাগালের বাইরে গেলেও খেলা চলতে চলতে বেশ পোক্ত হাতেই ব্যাট করতে দেখা যায় তাকে।এই ক্রিকেট খেলার ভিডিও দেখে মন ভরে গেছে জাহ্নবীর অনুরাগীদের।

জাহ্নবী কাপুর Janhvi kapoor

প্রসঙ্গত, তামিল ছবি ‘কোলাম্বু কোকিলা’র হিন্দি রিমেক হল গুড লাক জেরি। ছবিতে একজন সাধারন মেয়ের চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। পাটিয়ালার বিভিন্ন জায়গায় কিছুদিন ধরে চলছে ছবির শুটিং।

 

অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী শ্রীদেবী কন্যা।তার পারফেক্ট মুভস, এক্সপ্রেশন, আর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। বেলিডান্স থেকে কত্থক, বলিউড স্টাইল থেকে ক্লাসিকাল ডান্স সবেতেই দক্ষ অভিনেত্রী।

Related Articles

Back to top button