বিনোদন

খেয়ে খেয়ে মোটা হওয়ার শাস্তি! পোশাকে আঁটছেন না জাহ্নবী কাপুর, ফাঁস মেকাপ রুমের ছবি

অভিনেত্রীরা খেতে ভালোবাসলে বরাবরই মুশকিলে পড়তে হয়৷ ফিগার ধরে রাখার চক্করে মাঝেমধ্যে অভিনেত্রীদের প্রিয় খাবারের লোভও সামলাতে বাধ্য হতে হয়। কিন্তু শ্রীদেবী (Sridevi) কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) মোটেও সেসবের ধার ধারেননা।

জাহ্নবী কাপুর Janhvi kapoor

সম্প্রতি জাহ্নবী কাপুর তার ইন্সটা হ্যান্ডেলে দুটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে মেকাপ রুমে চুল বাঁধতে বাঁধতেও চাউমিন খাচ্ছেন জাহ্নবী। কিন্তু পরের ছবিতেই তাকে এই খাওয়ার খেসারত দিতে হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি সিলভার রঙের গাউন পরতে গিয়ে নাজেহাল হয়ে পড়েছেন অভিনেত্রী৷ তাকে পোশাক পরাতে তিনজনের ঘাম ছুটে যাওয়ার জোগাড় হয়েছে। দুটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘আগে এবং পরে’। তার পোস্টের কমেন্ট বক্সেও উঠে এসেছে মজার মজার মন্তব্য।

জাহ্নবী কাপুর Janhvi kapoor

একসময় বলিউডে একচেটিয়া রাজ করেছেন শ্রীদেবী (Sridevi)। যেমন নাচ, তেমন অভিনয়, তেমন তার রূপ -সব মিলিয়ে বি-টাউনের সর্বকালের সেরা অভিনেত্রীদের তালিকায় নিজের নাম পাকা করেছিলেন শ্রীদেবী। দিয়েছেন একের পর এক হিট সিনেমা। এবার তারই যোগ্য কন্যা হিসেবে নিজেকে প্রমাণ করল জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor)।

বলিউডে (Bollywood) জাহ্নবী কাপুরের অভিষেক হয় ২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে, প্রথম ছবিতে তার মিষ্টি অভিনয় দিয়েই তিনি অসংখ্য দর্শকদের মন জিতে নিয়েছিলেন। এছাড়াও নেটফ্লিক্সে তার অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’র প্রশংসা করেছেন অভিনয় প্রেমীরা।

Related Articles

Back to top button