ছবিবিনোদনভাইরাল

ধুতি ছেড়ে স্যান্ডো গেঞ্জি আর প্যান্টে বাংলা সিরিয়াল এর রামকৃষ্ণ! বাড়ির লক্ষ্মী পুজোয় এককথায় চেনাই দায়

বাংলা ধারাবাহিকের জগতে জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম হল রানী রাসমণি (Rani Rasmoni)। টিআরপির দৌড়ে সবসময়েই প্রথম স্থান অধিকার করে আসছে এই ধারাবাহিক। কিছুদিন আগেও টিআরপির দৌড়ে সবার প্রথমে ছিল ধারাবাহিকটি। অবশ্য হবার কারণ আছে বৈকি! আসলে ধারাবাহিকটির মধ্যে দিয়ে দক্ষিণেশ্বরের ঐতিহাসিক কাহিনীকে তুলে ধরা হয়েছে। সাথে ধারাবাহিকের প্রতিটি অভিনেতা অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করতে বাধ্য।

রানী রাসমণি ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছে দুজন একজন হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Ray) রানী মার ভূমিকায় ও অন্য জন সৌরভ সাহা (Saurav Saha) রামকৃষ্ণের চরিত্রে। ইন্ডাস্ট্রিতে অপেক্ষাকৃত নবীন হলেও দুজনের অভিনয় বেশ সাড়া ফেলেছে দর্শকদের মনে। বিশেষত সৌরভ দিতিপ্রিয়ার থেকেও নবীনতম। অথচ তার অভিনয় যথেষ্ট প্রশংসনীয়। ধারাবাহিকের নাম রানী রাসমণি হলে কি হবে! রামকৃষ্ণ অর্থাৎ সৌরভের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে।

ধারাবাহিকের জেরে সৌরভের জনপ্রিয়তা যেমন বেড়েছে, তেমনি সৌরভ সোশ্যাল মিডিয়াতে একাউন্ট খুলেছে। অবশ্য তাতে অনুগামীদের অভাব নেই, ধীরে ধীরে সৌরভের অনুগামীর সংখ্যা বেড়ে চলেছে। সোশ্যাল মিডিয়াতে সৌরভ নিজের কাজ ও ব্যক্তি গত জীবনের কিছু মুহূর্তের ছবি শেয়ার করে নেয় অনুগামীদের সাথে। আসল জীবনে সৌরভ বিবাহিত, রয়েছে একটি ছেলে। ছেলে ও স্ত্রীর সাথে প্রায়শই ছবি শেয়ার করে সৌরভ।

 

View this post on Instagram

 

#aboutyesterday #familytime #zoo #fun @susmita.suss

A post shared by Sourav Saha (@sourav_saha6) on

এবছর পুজোর ছুটিতে সৌরভ স্বস্ত্রীক চলে গেছেন শান্তিনিকেতনে। সেখানে গিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন নিজেদের ঘোড়ার মুহূর্তের। লক্ষী পুজোর দিন স্ত্রীর সাথে একটি ছবি শেয়ার করেছে সৌরভ তার সোশ্যাল মিডিয়াতে। সেখানে গাঢ় নীল রঙের গেঞ্জি, আর ট্রাক প্যান্টে দেখা যাচ্ছে সৌরভকে পাশে বসে আছে সৌরভের স্ত্রী। ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে শুধু যে এই ছবিতা কিন্তু নয়, সৌরভের বাকি ছবি গুলিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

#aboutyesterday #familytime #zoo #fun @susmita.suss

A post shared by Sourav Saha (@sourav_saha6) on

Related Articles

Back to top button