বিনোদনসিরিয়াল

রোহিত সেনের সাথে কি বিয়ে হবে শ্রীময়ীর! ইন্দ্রানী হালদারের প্রশ্নের জবাব দিলেন লেখিকা

আমাদের সকলের প্রিয় ইন্দ্রানী হালদার (Indrani Haldar) বর্তমানে যার আর একটি পরিচয় হয়েছে, তিনি এখন সকলের কাছে শ্রীময়ী (Sreemoyee) হিসাবে পরিচিত। দীর্ধদিন ধরেই সিরিয়ালের মূল চরিত্রে অভিনয় করে আসছেন অভিনেত্রী। তবে সেই প্রথম থেকে শুরু করে আজও সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমে যায়নি। এখনো বহু বাড়িতে সন্ধ্যে মানেই শ্রীময়ী। গল্পে জুন আন্টি আর শ্রীময়ীর লড়াই কোনোমতেই মিস করতে রাজি নন দর্শকেরা।

বর্তমানে শ্রীময়ীর জীবনে ‘রোহিত সেন’ আসবে কিনা সেই নিয়েই চলছে টানাটানি। সিরিয়ালে রোহিত সেনের ভূমিকায় অভিনয় করছেন বিখ্যাত অভিনেতা টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। দেখতে দেখতে সিরিয়ালের ৬০০ তম পর্ব পেরিয়েও সমান জনপ্রিয় শ্রীময়ী। আর এই সাফল্য ইতিমধ্যেই সেলেব্রেট করেছে শ্রীময়ীর গোটা টিম মিলে।

সেলেব্রেশনে সিরিয়ালের মূল চরিত্র শ্রীময়ী ছাড়াও উপস্থিত ছিলেন লেখিকা লীনা গাঙ্গুলী (Leena Ganguly)। টোটা রায়চৌধুরী, শৈবাল বন্দ্যোপাধ্যায়, ঊষসী চক্রবর্তী (Ushashi chakraborty), সুদীপ মুখার্জী,সপ্তর্ষি মৌলিক, ঐশী ভট্টাচার্য প্রমুখ অভিনেতা অভিনেত্রীরাও। আর সেলেব্রেশনেই শ্রীময়ী অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রানী হালদার অবশ্য মজার চলে বলেই ফেলেছেন, কবে যে রোহিতকে এনে দেবেন সত্যি করে! সেই অপেক্ষাতেই বসে আছি। তবে এটা মজায় মজায় বলা।

Sremoyee Rohit

আসলে দর্শকদের মতে রোহিত সেনের সাথেই সংসার শুরু করা উচিত শ্রীময়ীর। এমনকি সিরিয়ালেও এই ঘটনার ইঙ্গিত মিলেছে বেশ। তাই সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে শ্রেময়ী আর রোহিত সেনের বিয়ের ব্যাপারটা। সম্প্রতি সিরিয়ালের লেখিকা লীনা গাঙ্গুলি একটি লাইফ অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে এই বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন লেখিকা।

তার মতে, ‘ দর্শকদের কাছে এটা খানিক রাগের বিষয় হয়ে দাঁড়িয়েছে যে শ্রীময়ীর সাথে রোহিত সেনের বিয়েটা হচ্ছে না। এই ব্যাপারটা সম্পর্কে আমি অবগত। আসলে অনেক মেয়ের জীবনেই রোহিত সেন এসেছে কিন্তু তারা তাদের রোহিত সেনের হাত ধরতে পারেনি’। শুধু তাই নয়, ‘সন্তান আর নিজের জন্য বাঁচার মধ্যে যে কোনো মহিলা সন্তানদেরকেই আগে বেছে  নেবে। আর রোহিত সেনের হাত ধরে সন্তানকে উপেক্ষা করে চলে যাবে এমনটা শ্রীময়ী নয়’।

লেখিকা আরো বলেন, ‘শ্রীময়ীর জীবনে রোহিত সেন একটা খোলা জানালার মত যেখান দিয়ে বেঁচে থাকার জন্য অক্সিজেন পায় শ্রীময়ী। সমাজে অনেকেই আছেন যারা শ্রীময়ীর সাথে নিজেকে একাত্ম করতে পারেন। আমাদের কাছে এমন অনেক মেল আসে যেখানে তারা নিজেদের কথা জানান। রোহিত সেনের সাথে শ্রীময়ী চলে যাবে এটা অন্তত আমি মেনে নিতে পারবো না। তবে হতে পারে না এমনটাও নাই হতে পারে’।

Related Articles

Back to top button