বিনোদনভিডিওসিরিয়াল

এক হল শ্রীময়ী-রোহিত সেন, ফুলশয্যা রাতে ষাটের দশকের রোমান্স দেখে ট্রোলে ভাসল নেটপাড়া

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সবাই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে টিভির সামনে বসে পড়েন পছন্দের টিভি সিরিয়াল দেখতে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই যেন একপ্রকার অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার ‘শ্রীময়ী’ (Sreemoyee)।

বিশেষ করে মহিলা মহলে এই সিরিয়িলের জনপ্রিয়তা রয়েছে আকাশ ছোঁয়া। তাই তাঁরা এই ধারাবাহিকে শ্রীময়ীর যে কোনো সিদ্ধান্তকেই ব্যাপক সাপোর্ট করে থাকেন। শুরু থেকেই এই সিরিয়ালটিকে একেবারে নতুন মোড়কে সাজিয়েছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। তাই কিছুদিন আগেই যখন সমাজের সমস্ত পুরনো ধ্যান ধারণার বাইরে বেরিয়ে শ্রীময়ী(Sreemoyee) রোহিত সেনকে (Rohit Sen) বিয়ে করতে রাজি হয়েছিলেন তখন দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছিল সেই সিদ্ধান্ত।

তারপর থেকেই শ্রীময়ী আর রোহিত সেনের বিয়ের অপেক্ষায় দিন গুন ছিলেন দর্শকরা। সদ্য সেই অপেক্ষার অবসান ঘটলেও খুশি নন দর্শকরা। কারণ বিয়ের পর শ্রীময়ী এবং রোহিত সেনের ফুলশয্যা দেখার জন্য অধীর আগ্রহে বসেছিলেন দর্শকরা। সদ্য টেলিকাস্ট হয়েছে সেই এপিসোড।

আর গন্ডগোলের সূত্র পাত সেখান থেকেই। দীর্ঘদিন ধরেই টিআরপি তালিকার শীর্ষে থাকলেও সদ্য কমতে শুরু করেছে এই সিরিয়ালের টিআরপি। আর নেটিজেনদের দাবি সদ্য সম্প্রচারিত সিরিয়ালের ফুলশয্যার এপিসোড দেখার পর আরও কমে যাবে এই সিরিয়ালের টিআরপি। কারণ নেটিজেনদের কথায় স্ক্রিপ্ট খুবই বাজে। আবার কেউ বলেছেন সিরিয়ালটি এখনই বন্ধ করে দেওয়া উচিত।

নেটিজেনদের এই ক্ষোভের কারণ হল শ্রীময়ীর ফুলশয্যার দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে ফুলশয্যার রাতে পুরনো একটি গান ‘বসন্ত এসে গেছে’ গাইছে শ্রীময়ী। যা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। তাদের বক্তব্য এই বয়সে এসে এতদিন পর যদি শ্রীময়ী এবং রোহিত সেন বিয়ে করার মতো একটা সাহসী পদক্ষেপ নিতে পারে তাহলে তাদের ফুলশয্যায় এমন ষাটের দশকের মত প্রেম কেন দেখানো হবে! তাই স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা প্রমোতে কেউ কমেন্ট করেছেন ‘এবার তো শুরু করুন, আর কতক্ষণ অপেক্ষা করবো’। আবার অন্য একজন কমেন্ট করেছেন, ‘দাদা কীভাবে ফুলশয্যা করতে হয় জানেন না’?

Related Articles

Back to top button