বিনোদনসিরিয়াল

‘ন্যাকাময়ীর নতুন মোড়’! শ্রীময়ীকে বারবার অপমানিত হতে দেখে বিরক্ত দর্শকেরা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হওয়ার সাথে সাথেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত দর্শকদের কাছে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায়। সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)।

মধ্যবয়সী আর পাঁচজন সাধারণ মহিলাদের মতো হয়েও অসাধারণ এক ব্যাক্তিত্বের অধিকারী শ্রীময়ী। তাই স্বপ্ন পূরণের পথে বয়স যে কোনো বাধা নয় সেকাথাই একাধিকবার প্রমাণ করেছে তিনি। সিরিয়ালে একের পর এক সাহসী পদক্ষেপ নিয়ে হয়ে উঠেছেন সকলের নয়নের মণি। কিছুদিন আগেই সমাজের প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে রোহিত সেনকে বিয়ে করেছে শ্রীময়ী।

প্রাক্তন স্বামী অনিন্দ্য ও গোটা পরিবার তখন তাঁর বিরোধিতায় রুখে দাঁড়িয়েছিল। পাশে দাড়িয়েছিল শ্রীময়ীর দুই ছেলে। কিন্তু বিয়ের পরেও শান্তি নেই শ্রীময়ীর। সিরিয়ালে শ্রীময়ীর জীবন বিষিয়ে তুলতে ফের একবার এসে হাজির হয়েছে জুন আন্টি। তবে সব পরিস্থিততেই শ্রীময়ীর পাশে বরাবরের মতোই ঢাল হয়ে দাঁড়িয়েছে রোহিত সেন।

সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ার পেজে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা বর্তমান স্বামী রোহিত সেনকে নিয়ে শ্রীময়ী কাঁদতে কাঁদতে ছুটে এসেছে তার আগের শ্বশুর বাড়িতে। প্রমো দেখে বোঝা যাচ্ছে ওই বাড়িতে কেউ মারা গিয়েছেন। কিন্তু আদতে কার মৃত্যু হয়েছে সে বিষয়টি স্পষ্ট নয়।

এই প্রোমো দেখে নেটিজেনদের মধ্যেও তৈরি হয়েছে জল্পনা। কারও মনে হচ্ছে সিরিয়ালে মৃত্যু হয়েছে অনিন্দ্যর বাবার। আবার কারও মতে অনিন্দ্য মারা গিয়েছে। এই প্রমুখের কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে ব্যাপক ট্রোলিং। কেউ লিখেছেন ‘মনে হচ্ছে অনিন্দ্যর বাবা মারা গেছে।কিন্তু পত্রলেখার শাখা সিঁদূর কেন পরা সেটাই বুঝলাম না!! হয়তো এখনো খোলা হয় নি!!’ এছাড়া একজন আবার বিদ্রুপ করে লিখেছেন, “ন্যাকাময়ীর নতুন মোড় !!! এইবার গল্পের নৌকো ঠেলতে ঠেলতে পাহাড়ের উপর ভাসানো হবে।’

Related Articles

Back to top button