বিনোদনভিডিওসিরিয়াল

সর্বনাশ! শ্রীময়ীকে লুকিয়ে অনিন্দ্যর সাথে প্রেম শুরু জুন আন্টির, ভিডিও ভাইরাল নেটপাড়ায়

শ্রীময়ী (sreemoyee) সিরিয়াল দীর্ঘদিন ধরেই বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। সিরিয়ালে নানা বাধার মধ্যে দিয়ে শ্রীময়ীর জীবনকাহিনীই তুলে ধরা হয়েছে পর্দায়। তবে শ্রীময়ীর বর অর্থাৎ অনিন্দ্যের দিকে কিন্তু  শুরু থেকেই নজর রয়েছে জুন আন্টির (june aunty)। পরের স্বামীর প্রতি নজর দেওয়ায় দর্শকদের বেশিভাগই রেগে আগুন জুন আন্টির ওপর। তবে তাতে জুন আন্টির বয়েই গেছে।

মাঝে দীর্ঘ দিন সিরিয়ালে দেখা যায়নি জুন আন্টিকে। তবে সিরিয়ালের ৬০০ পর্ব পেরিয়ে দর্শকমন্ডলী থেকে শুরু করে শ্রীময়ী নিজেও মিস করছিলেন জুন আন্টিকে। তাই আবার জেল থেকে ছাড়া পাওয়ার মাধ্যমে সিরিয়ালে ফিরেছে জুন আন্টি। তবে ফিরে আবারও সেই আগের মতোই অনিন্দ্যের দিকে ঝুঁকেছে জুন আন্টির মন। যতই হোক পুরোনো আকর্ষণ বলে কথা এতো সহজে কি আর যায়!

Sreemoyee শ্রীময়ী জুন আন্টি অনিন্দ্য June Aunty Anindya Romance

বর্তমানে সিরিয়ালে বিয়ের পর্ব চলছে। দ্বিতীয়বার বিয়ে করতে চলেছে ডিঙ্কা। তবে বিয়ের তোড়জোড়ের মাঝেই শ্রীময়ীর চোখে ফাঁকি দিয়ে রোমান্সে মশগুল হলেন অনিন্দ্য আর জুন আন্টি। সম্প্রতি তাদের হালকা রোমান্সের ভিডিও নেটপাড়ায় প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে অনিন্দ্যকে জড়িয়ে ধরে গান গাইছেন জুন আন্টি অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ushashie chakraborty)।

তবে, চিন্তার কারণ নেই, কারণ এটা কিন্তু সিরিয়ালের অনস্ক্রিন কাহিনী নয়! বরং এটা সম্পূর্ণটাই অফস্ক্রিন অর্থাৎ সিরিয়ালের শুটিংয়ের বাইরে সেটে কাজের ফাঁকে তোলা একটি রিল ভিডিও। যেখানে অনিন্দ্য চরিত্রের অভিনেতা সুদীপ মুখার্জীকে (sudip mukherjee) গলা জড়িয়ে ধরে প্রেমের গান ‘তু তু হ্যায় ওহি’ ধরেছেন অভিনেত্রী। আর এই রিল ভিডিওটিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী ঊষসী।

Sreemoyee June Aunty শ্রীময়ী জুন আন্টি

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই প্রতিমুহূর্তে বেড়ে চলেছে দর্শকের সংখ্যা। আর সুযোগ পেয়ে অনিন্দ্যর সাথে জুন আন্টির এমন রোমান্স দেখে শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের মন্তব্য। ভিডিও দেখে এক নেটিজেন বলেছেন, সেকি! শ্রীময়ী দেখলে রেগে যাবে। তো আরেক জন আবার রাজি ইমোজি পাঠিয়েই চলেছেন। তবে অনস্ক্রিনের সম্পর্ক যাই হোক না কেন অফ স্ক্রিন সম্পর্ক যে বেশ ভালোই তা কিন্তু আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button