খবরবিনোদনসিরিয়াল

অনেক হয়েছে ‘গাঁজাখুরি কাহিনী’, শেষের পথে শ্রীময়ী! বদলে মিঠাইকে টেক্কা দিতে আসছে ‘গাঁটছড়া’

বাংলা সিরিয়ালের জগতে কিছু মেগা সিরিয়াল রয়েছে যেটা দীর্ঘদিন ধরে দর্শকদের বিনোদন দিয়ে আসছে। এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ষ্টার জলসার শ্রীময়ী (Sreemoyee)। সিরিয়ালে শ্রীময়ী চরিত্রে রয়েছেন ইন্দ্রানী হালদার (Indrani Haldar) ও রোহিত সেন চরিত্রে রয়েছেন টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। অনেক বাধা বিপত্তি পেরিয়ে এক হয়েছেন দুজনে। ৮০০ পর্ব পেরিয়েও টিআরপি লিস্টে নিজের জায়গা ধরে রাখতে পেরেছে শ্রীময়ী।

শ্রীময়ীর গল্প এতটাই জনপ্রিয় হয়েছে যে বাংলা ছেড়ে হিন্দিতেও তৈরী হয়েছে সিরিয়াল। শ্রীময়ীর গল্প নিয়েই তৈরী হয়েছে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘অনুপমা’। এছাড়াও আরো চারটি ভাষায় সম্প্রসারিত হয়েছে সিরিয়ালটি। তবে বাংলায় আগের থেকে জনপ্রিয়তা কমেছে কিছুটা। তাছাড়া একাধিক নতুন স্বাদের গল্পে এসেছে টিভির পর্দায়, যার জেরে খুব একটা ভালো হচ্ছে না টিআরপি রিপোর্ট। এসবের মধ্যেই খবর শোনা যাচ্ছে  শেষ হতে চলেছে শ্রীময়ী।

সন্ধ্যে ৭টা বাজলেই টিভিতে ষ্টার জলসার পর্দায় শ্রীময়ী দেখা যায়। কিন্তু শ্রীময়ীর বদলে ঐসময়েই দেখা যাবে নতুন সিরিয়াল ‘গাঁটছড়া’। ইতিমধ্যেই চ্যানেল পক্ষের তরফে ঘোষণা হয়ে গিয়েছে। আগামী ২০শে ডিসেম্বর থেকেই শ্রীময়ীর জায়গায় দেখা যাবে ‘গাঁটছড়া’। সুতরাং ১৯শে ডিসেম্বরই শেষবার দেখা যাবে শ্রীময়ীকে। যেমনটা জানা যাচ্ছে আগামী ১৫ই ডিসেম্বরের মধ্যেই শেষ হবে সিরিয়ালের শুটিংয়ের কাজ।

প্রসঙ্গত, সিরিয়ালের মূল চরিত্র শ্রীময়ী ছাড়াও খল নায়কের চরিত্রে থাকা জুন আন্টিও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। জুন আন্টির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী উষশী চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই অভিনয়ের সাথে যুক্ত অভিনেত্রী তবে শ্রীময়ীতে তার চরিত্র রীতিমত আইকনিক হয়ে উঠেছে।

সিরিয়ালে রোহিত সেনকে কিডন্যাপ করে নিয়েছিল। এরপর শ্রীময়ী নিজেই বন্ধুকে চালানো শিখে রোহিত সেনকে উদ্ধার করে এনেছে। আর সম্প্রতি শ্রীময়ী ফ্যানপেজের পক্ষ থেকে একটি শুটিং ফ্লোরের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে বিছানাতে বসে আছে রোহিত সেন আর তাঁর চারপাশে ঘুরে ঘুরে নাচছে শ্রীময়ী। ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button