ছবিবিনোদনভাইরালসিরিয়াল

লকডাউনে বিয়ে সারলেন শ্রীময়ীর মেয়ে দিথি অভিনেত্রী ঐশী? জানুন ভাইরাল ছবির আসল সত্যি

করোনা ভাইরাস এর জেরে রাজ্যে চলছে লকডাউন। আর লকডাউন এর জেরে বন্ধ রয়েছে দোকানপাট, গণপরিবহন থেকে শুরু করে সিরিয়াল থেকে সিনেমার শুটিং। বর্তমানে বাড়ি থেকেই শুট করে কাজ চালাচ্ছেন সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরা। তবে লকডাউন এর মধ্যেও চারিদিক থেকেই বিয়ের খবর আসছে। সম্প্রতি শ্রীময়ী (Sreemoyee) সিরিয়ালের শ্রীময়ী দিথীর বিয়ের ছবি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

শ্রীময়ী সিরিয়ালের দিথী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য্য (Aishi Bhattacharya)। সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। ছবিগুলিতে একেবারে বিয়ের কনের সাজে দেখতে পাওয়া যাচ্ছে ঐশীকে। গলা ভর্তি গয়না কানের দুল নাকের নথ থেকে শুরু করে হাতে শাঁখা পলা ও সিঁথিতে সিঁদুর পরা অবস্থাতেই ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে।

বিয়ের সাজে ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,’ আমার সোশ্যাল মিডিয়া ফিড দিকে আরো সুন্দর করে তোলার জন্য এই ছবিগুলি’। অর্থাৎ বিয়ে করেনি অভিনেত্রী এগুলি ব্রাইডাল ফটোশুটের কিছু ছবি মাত্র। আসলে টলিউডের অভিনেত্রীরা প্রায়শই এধরণের ব্রাইডাল ফটোশুট করে থাকেন ।

Sreemoyee Actress Aishi Bhattacharya wedding photoshoot

এরপর সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর ভাইরাল হয়ে পড়লে অভিনেত্রীর বিয়ে নিয়ে গুঞ্জন উঠতে থাকে। এক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে। বাস্তবে কিন্তু অভিনেত্রী বিয়ে করেননি তবে অভিনেত্রীর বিয়ের সাজে এই ছবিগুলি দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো অভিনেত্রী চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন।

Sreemoyee Actress Aishi Bhattacharya wedding photoshoot

ছবিটি শেয়ার হওয়ার পর থেকেই ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। ছবিতে ইতিমধ্যেই কয়েক হাজার লাইক এবং অজস্র মন্তব্য হয়ে গিয়েছে। অনুগামীদের মধ্যে অনেকেই অভিনেত্রীর এই বিয়ের সাজের দারুণ প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button