ছবিবিনোদনসিরিয়াল

মালাবদল, সিঁদুরদান, উলুধ্বনি দিয়ে বাঙালি মতেই বিয়ে সারলেন রোহিত শ্রীময়ী! রইল বিয়ের সমস্ত ছবি

সুসম্পন্ন হল রোহিত সেন (Rohit Sen) এবং শ্রীময়ীর (Sreemoyee) বিয়ে। এই বিশেষ মুহুর্তের সাক্ষী থাকার জন্যই এতদিন পর্যন্ত চাতকের মতো অপেক্ষা করছিলেন দর্শকেরা। আসলে এই ধারাবাহিক আর পর্দায় আটকে নিয়ে, শ্রীময়ীর জীবন যেন ঘরে ঘরে প্রতিটা গৃহবধূর নিজেদেরও জীবন হয়ে উঠেছে৷ ধারাবাহিকে শ্রীময়ীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder), এবং রোহিত সেনের ভূমিকায় টোটা রায়চৌধুরী (Tota roy chowdhury) । ইন্দ্রাণী আগেই জানিয়েছিলেন শ্রীময়ীর বিয়েতে নিজের শাড়ি আর সোনার গয়না পরবেন তিনি।

ধারাবাহিকের শুরু থেকেই শ্রীময়ীর জীবন কণ্টকাকীর্ণ। সব বাধা অতিক্রম করে অবশেষে যেন শ্রীময়ীর জীবনে একটু আলোর সন্ধান খুঁজে দিল রোহিত সেন । সময় ফুরিয়ে আসছে রোহিতের, আর এই কঠিন সময়ে জীবনের শেষ কয়েকটা দিন পুরোনো প্রেমিকের হাত শক্ত করে ধরলেন শ্রীময়ী। শ্রীময়ীর জন্য অনন্তকালের অপেক্ষা যেন এবার ঘুচলো রোহিতের, কিন্তু তবু দুজনের বুকেই বিষাদের সুর। সময় যে ক্রমেই ফুরিয়ে আসছে তার।

রোহিতের শরীরে বাসা বেধেছে মারণ ব্যধি ক্যানসার। আর এই কঠিন সময়েই সারা সমাজ, নিজের ছেলে মেয়ে সকলের ‘না’কে উপেক্ষা করে রোহিতকে বিয়ে করার সিদ্ধান্ত নেন শ্রীময়ী। তবে বিয়েটা শেষমেশ হবে কিনা সেই নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠছিল। কিন্তু যা বলেছেন তা কাজে করে দেখালেন শ্রীময়ী রোহিত জুটি। এই মিলন দেখে বেজায় খুশি দর্শকেরাও।

অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। বিয়েতে ঘিয়ে রঙা সবুজ লাল পেড়ে শাড়িতে মোহময়ী দেখিয়েছে শ্রীময়ীকে। মাথায় জুঁইয়ের মালা, গা ভরা সোনার গয়না। রোহিতের পরনে সাদা গলা বন্ধ পাঞ্জাবি, আর মেরুন রঙের ধুতি।

মালাবদল হল বর কনের। প্রথম প্রেমের পূর্ণতা পেল। রোহিতের মুখে তৃপ্তি। শ্রীময়ী আহ্লাদে আটখানা। ইন্দ্রাণী চেয়েছিলেন, বিয়ের সব নিয়ম যেন ঠিক করে পালন করা হয়। স্বামীর পরকীয়া, সংসারে অসম্মান সব লড়াইকে জয় করে অবশেষে সুখের হাসি শ্রীময়ীর মুখে।

 

ধারাবাহিকের পর্দাতেও কোনো আচার বাদ যায়নি। ইন্দ্রাণী হালদার টোটাকে বারবার বুঝিয়েছেন কীভাবে সিঁদূর পরাতে হয়, কীভাবে হাত ধরতে হয়। সব মিলিয়ে তাদের বিয়ে দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের। জিতে গেছে একটি নারীর ইচ্ছা, জিতে গেছে সব ঘরের শ্রীময়ীরা।

Related Articles

Back to top button