বিনোদনভিডিওসিরিয়াল

বুড়ো বয়সে লিভ ইন নয়! শেষমেশ রোহিত সেনকে নিজের মুখেই বিয়ের প্রস্তাব দিলেন শ্রীময়ী

আজকের দিনে দাঁড়িয়েও আমাদের সমাজে মেয়েদের ক্ষেত্রে বেশ ট্যাবু লক্ষ করা যায়। যা অনেকের ক্ষেত্রেই তাঁদের জীবনে চলার পথে বাঁধা হয়ে দাঁড়ায়। এই কথাটা বিশেষ করে প্রযোজ্য হয়ে ওঠে সমাজের ডিভোর্সি (Divorcee) মেয়েদের ক্ষেত্রে। বিয়ে ভেঙে গেলে ধীরে ধীরে জীবনটাকে উপভোগ করার রসদটাই হারিয়ে যায় তাঁদের। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)র লেখিকা লীনা গাঙ্গুলীও(Leena Ganguly)সমাজের এই সকল শ্রীময়ীদের কথা তুলে ধরেছেন টিভির পর্দায়।

এবার এই সিরিয়ালে অবশেষে নায়িকা শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ে দিতে চলেছেন লেখিকা। যা নিঃসন্দেহে একটি সাহসী পদক্ষেপ। দর্শকরাও বহুদিন ধরে অপেক্ষা করছিলেন এমনই একটা দিনের। তাই শ্রীময়ী (Sreemoyee) আর রোহিত সেনের (Rohit Sen) বিয়ের খবর শুনে স্বভাবতই বেজায় খুশি হয়েছেন সিরিয়ালের দর্শকরা। এখন থেকেই রীতিমতো দিনগোনাও শুরু করে দিয়েছেন।

Sreemoyee wants to live with rohit sen

বিয়ের খবর শুনে রিয়েল লাইফ শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদার (Indrani Halder)এতটাই আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন যে বিয়ের জন্য এখন থেকেই নতুন বেনারসি শাড়ি কেনারও তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ‘কত দিন অপেক্ষার পর অবশেষে আমার আর রোহিতের বিয়ে হচ্ছে! লীনাদিকে সেই কবে থেকে বলছিলাম, অনেক দিন বিয়ে করিনি। আমার একটা বিয়ে দাও! সেই আশাই সম্ভবত পূরণ হবে এ বার।’ তবে সিরিয়াল বলে কথা! অতীতে এমন কতশত বিয়েই না ভেঙে গিয়েছে লেখিকার কলমের এক আঁচড়ে। তাই বিয়ে নিয়ে পুরোপুরি নিশ্চিন্ত হতে পেরে উদ্বেগের সুর শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রাণী হালদারের গলাতেও। সেই আশঙ্কা থকেই অভিনেত্রীর প্রশ্ন, ‘শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো?’

Sreemoyee wants to live with rohit sen

তবে বিয়ের পাত্র অর্থাৎ শ্রীময়ীর রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury) নিজেই এখন করণ জোহরের পরবর্তী সিনেমার শুটিং এর কাজে ব্যস্ত রয়েছেন। জানা গেছে আগামী সপ্তাহে তিনি ফিরে আসবেন।তবে ব্যস্ততার মধ্যেই বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে নিজের খুশি ব্যক্ত করে অভিনেতা জানিয়েছেন ‘বিয়েতে আভিজাত্য-আধুনিকতায় তৈরি মানানসই পোশাকে যেন সেজে ওঠে রোহিত।’ সেইসাথে তিনি বলেন ‘মনে হয় লীনাদি এই আশা পূরণ করবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দর্শকরা শ্রীময়ী-রোহিত সেনের বিয়েতে যেমন খুশী তেমনি শঙ্কিতও। তাই লেখিকার কাছে তাঁদের অনুরোধ কোনও কারণ দেখিয়ে শেষে যেন শ্রীময়ীর বিয়ে ভেঙে দেওয়া না হয়। ইতিমধ্যেই চ্যানেলে দেখা যাচ্ছে সিরিয়ালের প্রমো। যেখানে দেখা যাচ্ছে লিভ ইন নয় রোহিত সেনের সাথে থাকার জন্য তাঁকে সরাসরি বিয়ের প্রস্তাব দিচ্ছেন শ্রীময়ী। আর স্বভাবতই শ্রীময়ীর মুখে একথা শুনে দারুন খুশী হয়ে যায় রোহিত সেনও।

Related Articles

Back to top button